top of page

তুলসিহাটায় দাবি যাত্রী প্রতীক্ষালয়ের

দীর্ঘ ১৫-২০ বছর ধরে নেই যাত্রী প্রতীক্ষালয়। বারবার প্রশাসনকে জানিয়েও ফল মেলেনি বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। যাত্রী প্রতিক্ষালয় না থাকায় সমস্যায় পড়েছেন হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা এলাকার বাসিন্দারা।



স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের তুলসিহাটা বাসস্ট্যান্ডে আশেপাশের ১১টি গ্রামের যাত্রীদের আনাগোনা। কিন্তু প্রতীক্ষালয় না থাকায় দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের। প্রখর রোদে কিংবা বৃষ্টিতে আশেপাশের দোকানই ভরসা যাত্রীদের। যাত্রীদের অভিযোগ, তুলসিহাটায় (#Tulsihata) একটি যাত্রী প্রতীক্ষালয় ছিল। সংস্কারের অভাবে সেটি জরাজীর্ণ অবস্থায় পড়েছিল। প্রায় ১৫-২০ বছর আগে ভেঙে পড়েছে প্রতীক্ষালয়টি। তারপরে আর নতুন করে প্রতীক্ষালয় নির্মাণ হয়নি। প্রতীক্ষালয়ের সামনের অংশটি দখল করে বসে আছে চায়ের দোকানদাররা।


স্থানীয় এক বাসিন্দা জানান, এই যাত্রী প্রতীক্ষালয়ের বেহাল অবস্থার বিষয়ে হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের বিডিও অনির্বাণ বসুকে জানানো হলেও কোনও ফল মেলেনি। এখানে যাত্রী প্রতিক্ষালয় নির্মাণ হলে ছাত্রছাত্রী থেকে শুরু করে সমস্ত যাত্রীদের সুবিধে হবে।


এপ্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের বিডিও অনির্বাণ বসু জানান, সাংবাদিকদের মুখ থেকে বিষয়টি তিনি জানতে পেরেছেন। তবে এবিষয়ে তাঁর কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। বিষয়টি নিয়ে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবেন।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page