top of page

পুলিশি হয়রানি বন্ধের দাবিতে ট্রাক ধর্মঘট

সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের পথে নেমেছে ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল অপারেটর অ্যাসোসিয়েশন। ৬ দফা দাবিতে তাদের এই ট্রাক ধর্মঘট। দাবিগুলির অন্যতম হল পুলিশি হয়রানি অবিলম্বে বন্ধ করতে হবে। এছাড়া অবিলম্বে ভারত সরকারের মোটর ভিকেলসের নতুন এক্সেল লোড চালু করতে হবে, লোডিং পয়েন্ট থেকে ওভারলোড বন্ধ করতে হবে ইত্যাদি।


Truck Strike

এদিন সকাল থেকেই ওল্ড মালদার নারায়ণপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে পণ্যবাহী ট্রাকগুলিকে আটকে দেওয়া হয়। জাতীয় সড়কে উপস্থিত ছিল মালদা থানার পুলিশ। এছাড়া ইংরেজবাজার থানার কমলাবাড়ি এলাকায়ও জাতীয় সড়কের ওপর দিয়ে চলাচলরত পণ্যবাহী ট্রাকগুলি আটকে দেওয়া হয়।


উল্লেখ্য, গতকাল এই ছয় দফা দাবি নিয়ে সমস্ত ট্রাক ইউনিয়ন ও মালিকরা জেলার প্রশাসনের কর্তাদের সাথে এক বৈঠক করেন। বৈঠকে বিভিন্ন সমস্যার কথা জেলা প্রশাসনের সামনে তুলে ধরা হয় সংগঠনের পক্ষ থেকে। জেলা ব্যবসায়ী নেতা উজ্জ্বল সাহা জানান, শুধু মালদা নয় সমগ্র রাজ্যজুড়েই অনির্দিষ্টকালের জন্য ট্রাক ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। সেই ধর্মঘটের আজ প্রথম দিন। এই মর্মে জেলার বিভিন্ন প্রান্তে ক্যাম্প করে পণ্যবাহী ট্রাকগুলি আটকে দেওয়া হয়। পণ্যবাহী ট্রাকের চালকদের জন্য খাওয়াদাওয়ার ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।


ছবিঃ চন্দন কর্মকার

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page