top of page

শহরে যুব তৃণমূলের রোড-শো

শুভেন্দু অধিকারীর দলবদল জেলার রাজনীতিতেও আলোড়ন ফেলেছে। নেতার বিজেপিতে যোগদানের পর জেলাতে একাধিক তৃণমূলের পাঁচ অঞ্চল সভাপতি পদত্যাগ করেছেন। এই পরিস্থিতিতে কৃষিবিল এবং নিত্যপ্রয়োজনীয় ও পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির অভিযোগকে সামনে রেখে মালদা শহরে মেগা রোড-শো আয়োজন করল মালদা জেলা যুব তৃণমূল নেতৃত্ব।



যুব তৃণমূলের রোড-শো হলেও তৃণমূলের সমস্ত নেতাদের এই মিছিলে অংশ নিতে দেখা যায়। দুপুরে মালদা কলেজ মাঠ থেকে এই মিছিল সারা শহর পরিক্রমা করে জেলা প্রশাসনিকভবনের সামনে জমায়েত হয়। সেখানে জেলা যুব তৃণমূলের পক্ষ থেকে একটি জনসভা করা হয়। এদিনের মিছিলে পা মেলান জেলা সভানেত্রী মৌসম নূর, প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি, সাবিত্রী মিত্র, জেলা তৃণমূলের যুব সভাপতি প্রসেনজিৎ দাস, জেলাপরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল, দলের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, কো-অর্ডিনেটর দুলাল সরকার, মানব ব্যানার্জি সহ অন্যান্যরা।



করোনা আবহের মধ্যেই গত জুলাইয়ে রদবদল হল জেলা তৃণমূলে৷ তৃণমূল কংগ্রেসের মালদা জেলা যুব সভাপতি করা হয় প্রসেনজিৎ দাসকে৷ তিনি তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি ছিলেন। প্রসেনজিৎ দাস এই রোড-শো থেকে বলেন, কৃষকদের উপর বিজেপির অত্যাচার, দেশে বেকার যুবকের সংখ্যা দিনদিন বেড়ে চলার প্রতিবাদে এই রোড-শো আয়োজন করা হয়েছে। তিনি বার্তা দেন, আমরা চলি দিদির সাথে, কে আমাদের রুখবে? রইল যারা মীরজাফরের সাথে কালকে তাঁরা কাঁদবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page