top of page

ফের চটুল নাচ, জুয়ার আসর বসানোর অভিযোগ তৃণমূল নেতাদের বিরুদ্ধে

সন্ধে হতেই বসছে স্বল্পবসনাদের চটুল নাচের আসর। উপচে পড়ছে ভিড়ও। পাশাপাশি চলছে জুয়ার আসরও। অভিযোগ, তৃণমূলের স্থানীয় নেতাদের মদতে বসছে এই চটুল নাচ ও জুয়ার আসর। বিষয়টি নিয়ে শুরু করেছে রাজনৈতিক তরজা।


হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের ছত্রক গ্রাম। অভিযোগ, সন্ধে হতেই এই গ্রামে স্বল্পবসনাদের চটুল নাচের আসর শুরু হচ্ছে। ভিড় বাড়তেই শুরু হচ্ছে জুয়ার আসরও। গত বছরের শেষের দিকে হরিশ্চন্দ্রপুরের হরদমনগর এলাকার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন এলাকায় একই অভিযোগ উঠেছিল। স্থানীয়রা জানান, সন্ধে হতেই বাড়ির ছেলেরা ওই আসরে চলে যাচ্ছে৷ কেউ মেয়েদের নাচ দেখছে৷ কেউ জুয়ার আসরে বসছে৷ প্রশাসন দ্রুত কোনও পদক্ষেপ না নিলে এলাকায় অশান্তি সৃষ্টি হবে।


বিজেপির উত্তর মালদা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক রূপেশ আগরওয়াল জানান, ছত্রক গ্রামে মেয়েদের নাচ আর জুয়ার আসর বসেছে৷ অল্পবয়সী ছেলেরাও সেখানে চলে যাচ্ছে। তৃণমূলের লোকজন এসব অপসংস্কৃতি করে পকেটে টাকা পুড়ছে। অবিলম্বে প্রশাসনের ব্যবস্থা নেওয়া উচিত।


Trinamool-leaders-accused-setting-up-charming-dances-gambling
অভিযোগ ভিড় বাড়তেই শুরু হচ্ছে জুয়ার আসরও

হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি তোবারক হোসেন জানান, যে অভিযোগ উঠেছে নিশ্চিতভাবে তাতে যুব সমাজ ক্ষতিগ্রস্ত হবে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত থাকলে দলগতভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page