top of page

প্রার্থী বাছাই নিয়ে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, কটাক্ষ বিজেপির

পঞ্চায়েতের প্রার্থী হওয়াকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন এক কর্মী। আক্রান্ত তৃণমূল কর্মী বর্তমানে মানিকচক গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে মানিকচকের নূরপুর এলাকায়।


Trinamool faction clash over candidate selection, sarcasm of BJP

আক্রান্ত তৃণমূল কর্মীর নাম শেখ লাঠু। পেশায় দিনমজুর এই ব্যক্তি নূরপুর এলাকার বুথ স্তরের তৃণমূলের কর্মী। জানা গিয়েছে, মঙ্গলবার নূরপুর এলাকায় অঞ্চল নেতৃত্বের উপস্থিতিতে তৃণমূলের বুথ কর্মী সভা আয়োজিত হয়। এই সভাতেই পঞ্চায়েত নির্বাচনে বুথের প্রার্থী পদ নিয়ে বাদবিতণ্ডা শুরু হয়। নিমেষে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়।


ঘটনাকে কেন্দ্র করে তৃণমূলকে বিঁধেছে গেরুয়া শিবির। বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক গৌরচন্দ্র মণ্ডল বলেন, পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসবে শাসকদলের মধ্যে আরও বিবাদ বাড়বে। মানুষ তৃণমূল থেকে দূরে সরছে। আর তৃণমূল নিজেদের মধ্যে লড়াই করেই বিলীন হয়ে যাবে।


মানিকচকের বিধায়ক সাবিত্রী মিত্র বলেন,

বুথগুলিতে একাধিক প্রার্থীর নাম চলে আসায় একটু সমস্যা সৃষ্টি হয়েছে। এটা গোষ্ঠীকলহ নয়। সকলেই তৃণমূলের প্রার্থী হতে চান। দলীয় নেতৃত্বদের নিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়া হবে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page