top of page

রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে তৃণমূলের প্রার্থী বাছাইয়ের ব্যালট, ক্ষোভ

আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রার্থী নির্বাচন করতে ভোটদানের আয়োজন করেছিল তৃণমূল। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সেই ভোটের আয়োজন করা হয়। বিভিন্ন জেলায় ব্যালট বাক্স লুঠ, ভাঙচুরের অভিযোগ আসে। এবার ভোটদানের সেই ব্যালট বিক্ষিপ্তভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গেল মালদা জেলায়। চাঁচল স্টেডিয়ামের মাঠে এখন ব্যালটের ছড়াছড়ি। এভাবে ব্যালট পড়ে থাকতে দেখে তৃণমূলের কর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।


উল্লেখ্য, চলতি মাসের ৩ ও ৪ তারিখ মালদায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনজোয়ার কর্মসূচি ছিল। সেই সফরের প্রথম দিন চাঁচলে স্টেডিয়ামে গোপন ব্যালটে পঞ্চায়েতে প্রার্থী বাছাইয়ের ভোট হয়। সেখানে সাতটি বিধানসভার প্রার্থী নির্বাচনের ভোট নেওয়া হয়। আজ সকাল থেকে সেই ব্যালট স্টেডিয়ামের চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা গেল। দেখা যায়, মালদা ও দুই দিনাজপুরের ব্যালট পড়ে রয়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।


Trinamool candidate selection ballots scattered on the streets
চাঁচল স্টেডিয়ামের মাঠে এখন ব্যালটের ছড়াছড়ি

চাঁচল ব্লক কমিটির সাধারণ সম্পাদক মোহম্মদ আবুএমডি পারভেজ নূর জানান,

চাঁচল স্টেডিয়ামে গোপন ব্যালটে পঞ্চায়েতের প্রার্থী নির্বাচনের ভোট হয়েছিল। কিন্তু সেই ব্যালট এখানে পড়ে রয়েছে। তাহলে ভোটের আর কি থাকল? এভাবে ভোট নেওয়ার থেকে না নেওয়ায় ভালো ছিল।

চাঁচল-১ নম্বর ব্লকের বিজেপির কো-কনভেনর প্রসেনজিত শর্মা বলেন, সৎ প্রার্থী বাছাইয়ের নামে মিথ্যে ভোট করিয়ে মানুষকে ভুল বোঝানো যাবে না। এভাবে চুরি থেকে মানুষের চোখে ঘোরানো যাবে না।


রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরি জানান, পুরো বিষয়টি একটি এজেন্সি দেখছে। এটা তাদের কাজ। না দেখে কিছু বলা উচিত হবে না।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page