top of page

পাঁচদিন ধরে নিখোঁজ কিশোর, ঘটনায় রাজনৈতিক রং

পাঁচদিন ধরে নিখোঁজ তৃণমূলের বুথ সভাপতির নাতি। ওই কিশোরকে অপহরণ করা হয়েছে বলে আশঙ্কা করছেন পরিবারের লোকজন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক রং লাগতে শুরু করেছে।


মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার সুলতাননগর বুথ সভাপতি ইশরাজ খান। তাঁর নাতি আসগর গণিখান (১২) ষষ্ঠ শ্রেণির ছাত্র। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ২৫ নভেম্বর স্কুল থেকে ফিরে সাইকেল নিয়ে খেলার মাঠে খেলতে যায় আসগর। তারপর থেকেই আর আসগরের খোঁজ পাওয়া যাচ্ছে না। খোঁজ না পেয়ে অবশেষে হরিশ্চন্দ্রপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে। এখনও খোঁজ মেলেনি আসগরের। পরিবারের আশঙ্কা, আসগরকে অপহরণ করা হয়েছে।



মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান জানান, এই মুহূর্তে স্পষ্টভাবে কিছু বলা যাচ্ছে না। তবে পুলিশের সঙ্গে কথা বলে চেষ্টা করব যাতে দ্রুত ওই বাচ্চাটাকে বাড়ি ফেরানো যায়। ছেলেটি পড়াশোনায় যথেষ্ট ভালো এবং সচেতন। তাই আসগরের হারিয়ে যাওয়ার বিষয়টি খটকার। হয়তো তাকে কেউ তুলে নিয়ে গেছে।


ঘটনাপ্রসঙ্গে বিজেপির হরিশ্চন্দ্রপুর মণ্ডল সভাপতি অজয় পাসওয়ান বলেন, এই ধরণের নোংরা রাজনীতি বিজেপি করে না। প্রশাসনের ব্যর্থতা ঢাকতে এই ঘটনায় রাজনৈতিক রং লাগাচ্ছে তৃণমূল।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page