top of page

বিজেপির মঞ্চ ভাঙার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নারী নির্যাতন ও খুনের ঘটনার প্রতিবাদে মহকুমাশাসকের দফতরে ধরনা মঞ্চ বানিয়ে বিক্ষোভের আয়োজন করেছিল বিজেপি। বিক্ষোভ কর্মসূচি শুরু হওয়ার আগেই সেই মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে শাসকদল।



সারা বাংলায় রাজ্য সরকারের বিরুদ্ধে মহিলাদের উপর নির্যাতন, ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে প্রতিটি মহকুমাশাসকের দফতরের সামনে বিক্ষোভ মিছিল আয়োজন করে বঙ্গ বিজেপি। চাঁচল মহকুমা দফতরের সামনেও সেই কর্মসূচি নেওয়া হয়। বিজেপির অভিযোগ, দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল মহকুমা দফতরের সামনে পৌঁছতে দেখা যায় ধরনা মঞ্চের বেশ কিছু খুঁটি ভেঙে ফেলে দেওয়া হয়েছে। শাসকদলের নেতাকর্মীরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি বিজেপির।



মালদা জেলা বিজেপির মহিলা মোর্চার সম্পাদিকা অনিন্দিতা প্রামাণিক বলেন, মহকুমাশাসকের দফতরে ধরনা মঞ্চ করে অবস্থান বিক্ষোভের বিষয়টি প্রশাসনকে লিখিতভাবে জানানো হয়েছিল। তারপরেও শাসকদলের কর্মীরা আমাদের সেই ধরনা মঞ্চ ভেঙে ফেলে। পাশাপাশি আমাদের ধরনা মঞ্চ বসতে গেলে হাত-পা ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে এমন হুমকিও দেওয়া হয়। কেন মহিলাদের উপর এমন অত্যাচার? এর প্রতিবাদে আমরা প্রয়োজনে থানা ঘেরাও করব, রাস্তায় বসে বিক্ষোভ দেখাব।



যদিও এই ঘটনা পুরোপুরি মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি চাঁচল ১ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তীর। তিনি বলেন, তৃণমূলের ছেলেরা এই ধরনের কাজ করতে পারে না। বিজেপির লোকেরা ধরনা মঞ্চ ভেঙে দিয়ে শাসকদলের উপরে দোষ চাপাচ্ছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page