top of page

রতুয়ায় বিজেপি কর্মীকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ, অভিযুক্ত তৃণমূল

বিজেপি কর্মীকে লক্ষ্য করে বোমা নিক্ষেপের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বোমাবাজিতে বেশ কয়েকজন আহত হয়েছেন। যদিও অভিযোগ অস্বীকার তৃণমূল নেতৃত্বের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


রতুয়ার চাঁদমণি-১ গ্রামপঞ্চায়েতের সিট্টাহার গ্রামের বাসিন্দা কাওসার আলি। গত বিধানসভা নির্বাচনে তিনি বিজেপির বুথ এজেন্ট ছিলেন। অভিযোগ, তৃতীয়বারের জন্য সরকার গঠনের পর থেকে কাওসার ও তাঁর পরিবারকে হুমকি দিচ্ছিল তৃণমূল কর্মী-সমর্থকরা। আজ সকালে জমি থেকে ফেরার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের ওপর লক্ষ্য করে বোমা ছোঁড়ে বলে অভিযোগ। বোমার আঘাতে গুরুতর আহত হন কাওসারের দুই ভাই মজাহারুল হক, এমাদুর রহমান, স্ত্রী শাহনাজ পারভিন এবং বোন আয়েশা খাতুন। তাঁদের উদ্ধার করে প্রথমে রতুয়া গ্রামীণ হাসপাতাল ও পরে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়।



কাওসার আলি জানান, গত বিধানসভা নির্বাচনে তিনি বিজেপির বুথ এজেন্ট হয়েছিলেন। তাঁর পরিবারের সমস্ত সদস্য বিজেপির হয়ে কাজ করেছিল। তখন থেকেই তাঁর ও তাঁর পরিবারের উপর বিভিন্নরকম হুমকি দেওয়া হচ্ছিল। আজ ভোরে তিনি যখন তাঁর পরিবারের সঙ্গে জমি থেকে ফিরছিলেন, তখনই তাঁদের উপর বোমাবাজি করা হয়। স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতী শামসুল হকের নেতৃত্বে এই হামলা এবং বোমাবাজির ঘটনা ঘটেছে।




যদিও এই ঘটনায় বিজেপির কোনও যোগ নেই বলে দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তাঁদের দাবি, এটা কোনও রাজনৈতিক বিষয় নয়। পারিবারিক গণ্ডগোলের জেরেই এই ঘটনা।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page