মালদা স্টেশন থেকে মহিলারা চালাল ৫৩৪১৮ ডাউন

আন্তর্জাতিক নারী দিবসে উত্তরবঙ্গে এই প্রথম সম্পূর্ণ মহিলা চালিত যাত্রীবাহী ট্রেন মালদা থেকে বর্ধমানের উদ্দেশ্যে রওয়ানা দেয়। গতকাল দুপুরে ট্রেনটিকে সবুজ পতাকা দেখিয়ে যাত্রার অনুমতি দেন ডিআরএম যতীন্দ্র কুমার।


মালদা টাউন স্টেশন থেকে ৫৩৪১৮ মালদা-বর্ধমান প্যাসেঞ্জার ট্রেনটির লোকো পাইলট পিয়ালি রায়, অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট তিয়াসা দত্ত, ট্রেনের গার্ড রঞ্জু ওঁরাও, টিটি ঝুম্পা চাকি, কবিতা চক্রবর্তী ও পাখি বাসকোর৷ পাশাপাশি ট্রেনের নিরাপত্তার জন্য মোতায়েন রয়েছে মহিলা আরপিএফ।


পিয়ালি রায়, ট্রেনটির লোকো পাইলট


“নারী দিবসে আমরা মালদা টাউন স্টেশন থেকে মালদা-বর্ধমান প্যাসেঞ্জার ট্রেনটি রামপুরহাট পর্যন্ত নিয়ে যাচ্ছি৷ সম্পূর্ণ মহিলা পরিচালিত এই ট্রেন নিয়ে যেতে গর্ব বোধ হচ্ছে৷ বর্তমান সমাজে মেয়েরা ছেলেদের থেকে কোনও অংশে কম নেই৷ মেয়েরাও সমস্ত সমস্যার সম্মুখীন হতে পারে৷ আমাদের এই সুযোগ করে দেওয়ার জন্য রেল কর্তৃপক্ষকে ধন্যবাদ।”

ডিআরএম যতীন্দ্র কুমার বলেন, “গতকাল আন্তর্জাতিক মহিলা দিবসে সম্পূর্ণ মহিলা পরিচালিত ৫৩৪১৮ মালদা-বর্ধমান প্যাসেঞ্জার ট্রেনটি রওয়ানা দিয়েছে৷ এই ট্রেনের পাইলট পিয়ালি রায়, কো-পাইলট তিয়াসা দত্ত, ট্রেনের গার্ড রঞ্জু ওঁরাও এবং টিটি ঝুম্পা চাকি, কবিতা চক্রবর্তী ও পাখি বাসকোর৷ পাশাপাশি এই ট্রেনের নিরাপত্তাকর্মীরাও মহিলা আরপিএফ কর্মী৷ ট্রেনটি ১১জন মহিলা দ্বারা সঞ্চালন হচ্ছে।”



মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন





1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

806

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

894

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

854

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1329

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

901

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS