top of page

বিজেপি নেতাকে মারধরের অভিযোগ উঠল ট্রাফিক পুলিশের বিরুদ্ধে

ওল্ড মালদা পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা, বিজেপির সদস্য নিতাই মণ্ডলকে মারধরের অভিযোগ উঠল ট্রাফিক পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় জেলা বিজেপি বিজেপির নেতৃত্ব সেতু মোড় এলাকায় পুলিশকে ঘিরে বিক্ষোভ প্রদর্শন করে।



ওল্ড মালদা পঞ্চায়েত সমিতির বিরোধী দল বিজেপি নেতা নিতাই মণ্ডল জেলা বিজেপি কার্যালয়ে জরুরী মিটিংয়ে যোগ দিতে যাচ্ছিলেন। সেতু মোড় এলাকায় ট্রাফিক পুলিশ তাঁর মোটরবাইক থামিয়ে গাড়ির কাগজ দেখতে চায়। নিতাই মণ্ডলের ধোঁয়ার কাগজ বৈধ না থাকায় তিনি সেকথা ট্রাফিক পুলিশকে বলেন। তিনি ট্রাফিক পুলিশকে জানান, তাঁর জরুরি বৈঠক রয়েছে, আইন অনুযায়ী ফাইন করলে করে দিন। অভিযোগ, সেই সময় রাস্তায় ফেলে নিতাইবাবুকে বেধড়ক মারধর করা হয়। ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসেন বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল সহ একাধিক জেলা নেতৃত্ব। তাঁরা পুলিশকে ঘিরে বিক্ষোভ প্রদর্শন করেন। ঘটনাস্থলে আসেন ট্র্যাফিক ওসি তরুণ সাহা।


রাজ্য কমিটির বিজেপির সদস্য অজিত দাস বলেন, পুলিশ বিজেপির নেতা-কর্মীদের মারধর করছে। অন্যায়ভাবে বিজেপি নেতা-কর্মীদেরকে মিথ্যা মামলায় ফাঁসি দেওয়া হচ্ছে। আজ আমাদের পঞ্চায়েত বিরোধী দলনেতাকে ইচ্ছাকৃতভাবে দেড় ঘণ্টা ধরে হেনস্থা করে, বেধড়ক মারধর করা হয়। ঘটনার প্রতিবাদে আমরা অভিযোগ জানাব।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page