top of page

বাধ্য হয়ে বেকাররা টোটো চালাচ্ছেন: খগেন মুর্মু

যানজট রুখতে কড়া পদক্ষেপ মালদা জেলা প্রশাসনের। পঞ্চায়েত এলাকার টোটোচালকদের ঢুকতে দেওয়া হচ্ছে না শহরে। প্রশাসনের এই পদক্ষেপে ক্ষোভে ফেটে পড়েছেন পঞ্চায়েত এলাকার টোটোচালকরা। গত কয়েকদিন ধরে দফায় দফায় চলছে অবরোধ করে বিক্ষোভ। আজ এই টোটো চালকদের পাশে দাঁড়ালেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু।


উল্লেখ্য, শহরের যানজট মোকাবিলায় কড়া পদক্ষেপ গ্রহণ করেছে মালদা জেলা প্রশাসন। গতকাল থেকে গ্রামের কোনও টোটো ঢুকতে দেওয়া হচ্ছে না শহরে। এরই প্রতিবাদে বিভিন্ন জায়গায় আন্দোলন সংগঠিত করছেন টোটোচালকরা। গতকালের মতো শনিবারও পুরাতন মালদার সেতু মোড়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান টোটো চালকরা।


অবরোধ চলাকালীন দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু। ঠিক সেই সময় গাড়ি থেকে নেমে আন্দোলনকারী টোটো চালকদের সাথে কথা বলেন তিনি। আন্দোলনকারী টোটো চালকদের পাশে দাঁড়িয়ে সমস্যা সমাধানের আশ্বাস দেন তিনি। এছাড়াও তিনি কড়া ভাষায় পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, মালদায় সিন্ডিকেট রাজ চলছে। খেটে খাওয়া গরিব মানুষদের বিকল্প কিছু নেই। পশ্চিমবঙ্গে কর্মসংস্থানের অভাব। বাধ্য হয়ে শহরের বেকার যুবকেরা টোটো(#Toto) চালাচ্ছেন।


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page