top of page

গ্রামের টোটো শহরে আর ঢুকবে না

শহরের বিভিন্ন জায়গায় এদিন শুরু হয়েছে টোটো ধরপাকড়। জেলা প্রশাসনের কড়া নির্দেশিকা, গ্রামের টোটো শহরে ঢুকতে পারবে না। দিনের পর দিন শহরে বেড়ে যাওয়া যানজট কমাতেই এই সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

সেই মতো শুক্রবার সকাল থেকেই পলিটেকনিক কলেজ, রবীন্দ্র ভবন, ওল্ড মালদার সেতু মোড় ইত্যাদি জায়গায় পুলিশের কড়া নজরদারি শুরু হয়েছে। শহরে প্রবেশ করতে দেওয়া হয়নি গ্রাম থেকে আসা টোটো চালকদের। এরপরেই গ্রাম থেকে আসা টোটো চালকরা ক্ষিপ্ত হয়ে শহরের বিভিন্ন প্রান্তে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।



টোটো চালকেরা এদিন রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। ওল্ড মালদার সেতু মোড়েও রাস্তা অবরোধ করেন টোটো চালকরা। অবরোধের খবর পেতেই সেতু মোড়ে ছুটে যায় পুলিশ। আসেন মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা। ঘটনাস্থলে পুলিশ এসে অবরোধ তুলে দিলেও শহরে টোটো প্রবেশ না করতে দিলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকি দিয়েছেন পঞ্চায়েত এলাকার টোটো চালকরা। টোটো চালকরা জানালেন, গ্রাম থেকে আসা টোটো শহরে প্রবেশ করতে দিতে হবে। তা না করা হলে শহরের কোনও টোটো(#Toto) গ্রামের রাস্তায় ঢুকতে দেওয়া হবে না। তাছাড়া শহরের রাস্তায় টোটো না চালাতে পারলে তাঁদের আর্থিক উপার্জন বন্ধ হয়ে যাবে।


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page