top of page

শহরে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, কাঠগড়ায় বিজেপি

গতকাল রাতে মালদা শহরের রবীন্দ্রভবন সংলগ্ন এলাকায় গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কর্মী৷ গুলিবিদ্ধ যুবক বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন৷ এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল৷ যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা বলে দাবি করেছেন বিজেপির জেলা সভাপতি৷


তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা বলে দাবি করেছেন বিজেপির জেলা সভাপতি৷

গুলিবিদ্ধ যুবকের নাম বিশ্বজিৎ শীল (২৬)৷ বাড়ি উত্তর দিনাজপুরের ইটাহারে৷ কর্মসূত্রে তিনি মালদা শহরের সিঙ্গাতলায় তিনি ভাড়া বাড়িতে থাকেন। তিনি নৈশপ্রহরীর কাজ করেন বলে জানা গেছে৷ গতকাল রাতে তিনি ইটাহার থেকে বাড়িতে ফিরছিলেন৷ রাত ১০টা নাগাদ রবীন্দ্রভবন সংলগ্ন এলাকায় গুলিবিদ্ধ হন তিনি৷ বিশ্বজিতবাবুর বাম হাত ভেদ করে পায়ে গিয়ে সেই গুলি লাগে৷ বর্তমানে তিনি মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। মালদা জেলা যুব তৃণমূলের কার্যকরী সভাপতি প্রিয়ার্ঘ সাহা এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপি নেতৃত্ব। বিজেপির জেলা সভাপতি জানান, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে।


বিশ্বজিতবাবু জানিয়েছেন, গতকাল রাতে রবীন্দ্রভবন এলাকায় তিনি বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন৷ হঠাৎ তিনি গুলির আওয়াজ শুনতে পান৷ দেখেন তাঁর হাত থেকে রক্তপাত হচ্ছে৷ তবে কে বা কারা গুলি চালিয়েছে তা তিনি দেখতে পাননি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন




Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page