লক্ষ্য-দল-স্থান সবই এক, আলাদা শুধু প্রতিবাদ মঞ্চ

এনআরসি ও সিএএ-র প্রতিবাদের নামে ক্ষমতা প্রদর্শনের প্রতিযোগিতায় নামল তৃণমূলেরই দুই গোষ্ঠী। ৫০ মিটার দূরত্বের মধ্যে পাশাপাশি দুটি মঞ্চ করে চলল দুই গোষ্ঠীর প্রতিবাদ সভা। এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় মালদার রতুয়াতে।



মালদা জেলায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল নতুন কিছু নয়। শহর থেকে গ্রাম, বিভিন্ন ব্লক স্তরে এই জেলায় গোষ্ঠী কোন্দলে জেরবার তৃণমূল। বহুবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নিজে হস্তক্ষেপ করেও গোষ্ঠী কোন্দলে ইতি টানতে পারেননি। আজ ফের প্রকাশ্যে নজরে এল গোষ্ঠী কোন্দল। রতুয়ায় আজ এনআরসি ও সিএএ-র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল এবং জনসভা করার কর্মসূচি ছিল। রাজ্য নেতৃত্বের নির্দেশ মেনে বিক্ষোভ কর্মসূচিতে নামেন তৃণমূল বিধায়ক সমর মুখার্জি। কিন্তু এলাকায় ক্ষমতা প্রদর্শন করতে মাঠে নেমে পড়ে তৃণমূলের অন্য এক গোষ্ঠী। স্থানীয় তৃণমূল নেতা মহম্মদ ইয়াসিনের নেতৃত্বে আরও একটি মঞ্চ তৈরি করে চলতে থাকে প্রতিবাদ সভা। বিক্ষোভ মিছিলও হয় আলাদা আলাদা।


মহম্মদ ইয়াসিনের দাবি, তাঁর সঙ্গে রয়েছেন রতুয়া ১ ব্লকের ১০টি পঞ্চায়েতের প্রধান, পঞ্চায়েত সমিতির ৩০ জন সদস্য। এমনকি রতুয়া ১ ব্লকের তৃণমূল সভাপতিও নাকি তাঁর সঙ্গে আছেন। অন্যদিকে, সমর মুখার্জির অভিযোগ, দুর্নীতি নিয়ে মুখ খোলাতেই ওরা প্রকাশ্যে বিরোধিতায় নেমেছে। তবে জেলা রাজ্য সব স্তরের নেতৃত্বই তাঁর সঙ্গে রয়েছেন। এই বিষয়টি তিনি জেলা এবং রাজ্য নেতৃত্বকেও জানিয়েছেন।

1
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

874

2
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

833

3
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1317

4
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

887

5
মালদা ডিভিশন তৈরি, অনুমতি মিললেই শুরু হবে ট্রেন পরিসেবা

Popular News

1068

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS