বিজ্ঞাপন

'খেলা হবে' দেওয়াল জুড়ে, তৃণমূল-বিজেপির প্রচার লড়াই হরিশ্চন্দ্রপুরে

চলতি বিধানসভা নির্বাচনের আগে ‘খেলা হবে’ শ্লোগান শোনা গিয়েছে প্রায় ছোটো-বড়ো সব নেতাদের মুখেই। এই শ্লোগানকে ব্যবহার করে দেওয়াল লিখনও হয়েছে। এবার হরিশ্চন্দ্রপুরে বিজেপির পক্ষ থেকে খেলা হবে, চাকরি হবে, শিল্প হবে দেওয়াল লিখন করা হল। বহিরাগতরা বাংলার কি উন্নয়ন করবে? এই বলে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।


বিধানসভা নির্বাচনকে সামনে রেখে কোমর কষে ময়দানে নেমেছে রাজনৈতিক দলগুলি। শুরু হয়েছে দেওয়াল লিখনও। এই দেওয়াল লিখনকে কেন্দ্র করে হরিশ্চন্দ্রপুরে শুরু হয়েছে চাপানউতোর। হরিশ্চন্দ্রপুর বিধানসভা এলাকায় দেওয়াল জুড়ে তৃণমূলের 'খেলা হবে' প্রচার। যা নিয়ে শুরু হয়েছে বিজেপির সাথে তৃণমূলের প্রচারের লড়াই। বিজেপির পক্ষ থেকে পালটা দেওয়াল লিখন করা হয়েছে, “খেলা হবে এই প্রচার আর নয়। শ্লোগান হোক চাকরি হবে, শিল্প হবে। বাংলা আবার ভারত সভায় শ্রেষ্ঠ আসন লবে।”


হরিশ্চন্দ্রপুর-১ বিজেপি মণ্ডল সভাপতি রূপেশ আগারওয়াল বলেন, তৃণমূল প্রচার করেছিল ‘খেলা হবে’। আমরা বলছি এবার খেলা হবে কিন্তু উন্নয়নের খেলা, বেকারত্ব দূরীকরণের খেলা, সোনার বাংলা তৈরি করার খেলা। পশ্চিমবঙ্গ যাতে ভারতবর্ষের মধ্যে শ্রেষ্ঠ আসন নিতে পারে সেই খেলা হবে। বেকার যুবক যুবতিরা ১০-১২ লক্ষ টাকা করে দিতে পারছে না বলে চাকরি হচ্ছে না। এই কাটমানির সরকারকে মানুষ আর চাইছে না।



হরিশ্চন্দ্রপুরে-১ ব্লক সভাপতি মানিক দাস বলেন, আমরা তো উন্নয়নই করেছি। উন্নয়নের মর্ম বহিরাগতরা কী বুঝবে? আমরা দশ বছরে মানুষকে চাকরি দিয়েছি কর্মসংস্থান দিয়েছি। আমরা মানুষের উন্নয়নের খেলা খেলব। বিজেপির কথায় কিছু যায় আসে না।


[ আরও খবরঃ জেলায় রুটমার্চ শুরু করে দিয়েছে কেন্দ্রীয় বাহিনী ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট