top of page

মন্ত্রী-জেলা সভাপতির বিরুদ্ধে বিস্ফোরক ব্লক সভাপতি

জেলা সভাপতি সাবিনার হাতের পুতুল। মালদা জেলায় তৃণমূলকে বাঁচাতে গেলে দ্রুত দলের জেলা কমিটির পরিবর্তন করতে হবে। সাংবাদিক বৈঠক করে এমনই মন্তব্য করলেন কালিয়াচক ২ নম্বর ব্লক তৃণমূল প্রাক্তন সভাপতি সুধীর দাস।


মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ মোথাবাড়ি এলাকায় এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন কালিয়াচক ২ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি টিংকুর রহমান বিশ্বাস, কালিয়াচক ২ নম্বর ব্লক তৃণমূল প্রাক্তন সভাপতি সুধীর দাস সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।


সুধীরবাবু বলেন, জেলা তৃণমূলের সভাপতি আবদুর রহিম বক্সি মন্ত্রী সাবিনা ইয়াসমিনের হাতের পুতুল। তিনি যা বলেন, সভাপতি সেটাই করেন। মালদা জেলায় তৃণমূলকে বাঁচাতে গেলে দ্রুত দলের জেলা কমিটির পরিবর্তন করতে হবে। নইলে জেলা থেকে দল নিশ্চিহ্ন হয়ে যাবে। তিনি আরও অভিযোগ করেন, মন্ত্রী সাবিনা ইয়াসমিন কংগ্রেসিদের প্রাধান্য দিচ্ছেন। পুরনো যারা তৃণমূল নেতাকর্মী তাঁদের কোণঠাসা করে রাখা হয়েছে।


মন্ত্রী সাবিনা ইয়াসমিন ফোনে জানান, পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়। কেউ বা কারা ষড়যন্ত্র করে তাঁর বিরোধিতা করছেন। ক্ষমতা থাকলে তাঁরা অভিযোগ প্রমাণ করুক।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page