top of page

কৃষকদের সাথে নিয়ে বিহারগামী রাস্তা আটকে বিক্ষোভ তৃণমূলের

কৃষক বিক্ষোভ নিয়ে উত্তাল সারা দেশ। নয়া কৃষি বিল প্রত্যাহারের দাবিতে নয়াদিল্লিতে এক সপ্তাহ ধরে আন্দোলন করছে কৃষকরা। বিরোধীরা আক্রমণ করছে কেন্দ্রীয় সরকারকে।



আজ দুপুরে হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের সুলতাননগরে কৃষকদের সাথে নিয়ে বিহারগামী রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করল তৃণমূল কংগ্রেস। বিক্ষোভের জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় এলাকায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধ তুলে দেয়। বিক্ষোভরত কৃষকদের দাবি, এই বিক্ষোভ কেন্দ্র সরকারের বিরুদ্ধে, নয়া কৃষি বিল প্রত্যাহারের দাবিতে। যতদিন না কৃষি বিল প্রত্যাহার করা হয় আমাদের আন্দোলন চলতে থাকবে।


জেলা তৃণমূলের সম্পাদক বুলবুল খান বলেন, দেশ জুড়ে এই মুহূর্তে কৃষকরা আন্দোলন করছেন। আমরাও সেই আন্দোলনে সামিল হলাম। এই কৃষক বিরোধী কৃষি বিল প্রত্যাহারের দাবি জানাচ্ছি। কেন্দ্র সরকার কৃষক বিরোধী। বিহারে বিজেপির সরকার ক্ষমতায় রয়েছে। তাই বিহারগামী রাস্তা অবরোধ করে কেন্দ্রীয় সরকারকে বার্তা দিতে এই কর্মসূচি। কৃষকরা যাতে সঠিক মূল্যে তুলসিহাটার সরকারি বাজারে গিয়ে শস্য বিক্রি করতে পারে সেই দিকে খেয়াল রাখব। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যে পাগল, তা তার বক্তব্য থেকেই বোঝা যায়।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page