তৃণমূলের দ্বন্দ্বের রেশ রাস্তায়, টায়ার জ্বালিয়ে অবরোধ
top of page

তৃণমূলের দ্বন্দ্বের রেশ রাস্তায়, টায়ার জ্বালিয়ে অবরোধ

তৃণমূলের কমিটি গঠনকে কেন্দ্র করে জেলা নেতৃত্বের বিরুদ্ধে ধিক্কার জানিয়ে টায়ার জ্বালিয়ে জাতীয় সড়ক ও রাজ্য সড়ক অবরোধ করল হরিশ্চন্দ্রপুরের তৃণমূল কর্মীরা। ঘটনাকে কেন্দ্র করে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। দলের অভ্যন্তরের ছোটো সমস্যা বলে দাবি জেলা তৃণমূল নেতৃত্বের।


উল্লেখ্য, দুর্নীতিগ্রস্ত নেতাকে পদ দেওয়ার অভিযোগে একদিন আগেই সরব হয়েছিল গ্রামপঞ্চায়েতের তৃণমূল সদস্যরা। ওই নেতাকে না সরানো হলে গোটা পঞ্চায়েত নির্দল ঘোষণা করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। সেই রেশ না কাটতেই দলের পুরোনো নেতা-কর্মীদের বিক্ষোভের রেশ আছড়ে পড়ল রাস্তায়। আজ সকালে হরিশ্চন্দ্রপুরের ভবানীপুর ব্রিজে টায়ার পুড়িয়ে জাতীয় সড়ক সহ দুটি রাজ্য সড়ক অবরোধ করে শাসকদলের নেতাকর্মীদের বিক্ষোভ। বিক্ষোভকারী তৃণমূল সদস্যদের দাবি, হরিশ্চন্দ্রপুর-১ ব্লক তৃণমূল সভাপতিকে অপসারণ করে নতুন কমিটি তৈরি করতে হবে। পুরোনো কর্মীদের দলে গুরুত্ব তো দূরের কথা, সম্মান পর্যন্ত দেওয়া হচ্ছে না। তাঁরা দলকে হরিশ্চন্দ্রপুরে প্রতিষ্ঠিত করেছেন। অথচ সম্প্রতি যারা বিভিন্ন দল ছেড়ে শাসকদলে যোগ দিয়েছেন, তাদেরকে দলের গুরুত্বপূর্ণ পদ দেওয়া হচ্ছে।



ঘটনাপ্রসঙ্গে বিজেপি নেতা অজয় গাঙ্গুলি বলেন, কাল পঞ্চায়েতে, আজ রাস্তায় বিক্ষোভ। দলের দ্বন্দ্ব কোথায় পৌঁছেছে তা এতেই স্পষ্ট। কিছুদিন পর দলটাই উঠে যাবে। জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর দুলাল সরকার বলেন, বর্তমান জেলা সভাপতিও অন্য দল থেকে এসেছেন। এগুলো ছোটোখাটো সমস্যা। দলের মধ্যে আলোচনা করে সমস্যা মেটানো হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page