top of page

মহদীপুরে বোমাবাজি, পড়ুয়া সহ আক্রান্ত তিন

ইংরেজবাজারের মহদীপুর সীমান্তে আন্তর্জাতিক বন্দরের পার্কিংয়ের দখলদারিকে কেন্দ্র করে বোমাবাজির অভিযোগ। বোমাবাজিতে আক্রান্ত হয়েছে এক পড়ুয়া সহ তিন জন। আক্রান্তরা বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্তরা হলেন সুমন ঘোষ (১৮), মুকুল ঘোষ (৩০) ও উৎপল ঘোষ (২৪)।



স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত থেকেই পার্কিংয়ের এলাকা দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর বিবাদের জেরে বোমাবাজি শুরু হয়। এদিন সকালেও বোমাবাজি চলতে থাকে। বোমার আঘাতে আক্রান্ত হন তিন জন। স্থানীয় বাসিন্দারা আক্রান্তদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা। আক্রান্ত সুমন ঘোষের পরিবারের অভিযোগ, আজ সকালে বোমার আঘাতে তাঁর ছেলে আক্রান্ত হন। সমীর ঘোষ, স্বাধীন ঘোষের নেতৃত্বে কিছু দুষ্কৃতী এই ঘটনা ঘটিয়েছে। তাঁরা ইংরেজবাজার থানায় অভিযোগ জানিয়েছেন।


এদিকে, সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি সমীর ঘোষের। তিনি বলেন, এসব ঘটনার সঙ্গে তাঁর পরিবার যুক্ত নয়। তাঁর এবং তাঁর দাদার বিরুদ্ধে যে সব অভিযোগ আনা হয়েছে সবটাই ভিত্তিহীন। মহদীপুর এক্সপোটার্স অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি ও সম্পাদকের নির্দেশে এইসব ঘটনা ঘটছে।


গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ইংরেজবাজারের মহদীপুরে। আতঙ্কিত হয়ে পড়েছে এলাকাবাসী। বাড়ি থেকে বেরোতেও ভয় পাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page