top of page

গ্রাম থেকে উধাও তিন মেয়ে, আতঙ্ক এলাকায়

একই সঙ্গে নিখোঁজ একই গ্রামের তিন মেয়ে। মিসিং ডায়ারি করার চারদিন পরেও কোনো খোঁজ পাওয়া যায়নি বলে দাবি করেছেন পরিবারের লোকজন। পরিবারের অনুমান, হয়তো মেয়েরা অপহরণের শিকার হয়ে থাকতে পারে। ঘটনাকে কেন্দ্র করে ইংরেজবাজারের ওই গ্রামে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।


পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোজ তিন মেয়ের বয়স ১৪, ১৮ ও ১৯ বছর। গত ১১ ডিসেম্বর থেকে ওই তিন মেয়ে নিখোঁজ। ১২ ডিসেম্বর এক মেয়ের অভিভাবকরা ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন। নিখোঁজ মেয়ের মা জানান, সোমবার সকালে মেয়ে বাড়িতে ছিল। মেয়েকে রেখে ইলেকট্রিক বিল দিতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি মেয়ে নেই। খোঁজ শুরু করে জানতে পারি, এলাকার আরও দুটি মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপরই তিন পরিবার মিলে মিসিং ডায়ারির সিদ্ধান্ত নিই। পরদিন পুলিশে অভিযোগ দায়ের করি। কিন্তু এখনও মেয়েদের কোনো খোঁজ পাওয়া যায়নি।


প্রতীকী ছবি।

এদিকে, ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এলাকা থেকে হঠাৎ তিনটি মেয়ে উধাও। কি হয়েছে কেউ বলতে পারছে না। এই পরিস্থিতিতে বাড়ির মেয়েদের কীভাবে বাইরে যেতে দেওয়া যায়। পুলিশ দ্রুত নিখোঁজ মেয়েদের খুঁজে বের করুক।

 

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page