top of page

সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি, গালিগালাজ! গ্রেফতার যুবক

সোশ্যাল মিডিয়ায় ভাইকে খুনের হুমকি! পুলিশকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে গ্রেফতার যুবক। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েতের ভবানীপুর গ্রামে। জমি নিয়ে বিবাদের জেরে ধৃত যুবক এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।


ধৃত যুবকের নাম হাদি আলি (৩৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাদি ভিনরাজ্যে শ্রমিকের কাজ করতেন। তবে গত কয়েকবছর ধরে বাড়িতে রয়েছেন তিনি। জমি বিবাদকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে ভাইয়ের সঙ্গে ঝামেলা চলছিল হাদির। মাস দুয়েক আগে বিবাদের জেরে দুই ভাইয়ের মধ্যে ব্যাপক মারামারি হয়। সেই সময় হরিশ্চন্দ্রপুর থানায় ভাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন হাদি। অভিযোগ, কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। গত বুধবার তাঁর ভাই এহেতেসান তাঁকে ফের মারধর করেন। এরপরেই ধারালো অস্ত্র হাতে নিয়ে সোশাল মিডিয়ায় ভাইকে গলা কেটে খুন করার হুমকি দেন তিনি। একই সঙ্গে পুলিশকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই বিষয়টি নজরে আসে পুলিশের। আজ দুপুরে হাদিকে গ্রেফতার করে পুলিশ।



পুলিশের গাড়িতে বসেই হাদি জানান, মা জমি তাঁর নামে রেজিস্ট্রি করে দিয়েছেন। সেটা নিয়েই ঝামেলা। জমি হাতাতে ভাই তাঁকে বারবার মারধর করছে। গতকালও মারধর করে ভাই। এর আগে ভাইয়ের নামে থানায় অভিযোগ করেছিলাম। পুলিশ কিছু করেনি। পুলিশের উপর থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। তবে ফের যদি ভাই তাঁকে মারধর করে তবে তিনি এবার ভাইকে মেরে দেবেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page