top of page

সকাল হতেই তৃতীয় দফার নির্বাচন, কেন্দ্রে ছুটেছেন ভোটকর্মীরা

আর কয়েক ঘণ্টা পরেই তৃতীয় দফার লোকসভা নির্বাচন। সকাল হতেই ভোট উৎসবে মাতবেন মালদাবাসী। আজ সকাল থেকে প্রবল ব্যস্ততা ভোটকর্মীদের। নানা সমস্যাকে সরিয়ে ভোট কেন্দ্রের পথে ছুটেছেন ভোটকর্মীরা।


মালদা জেলার দুটি লোকসভা আসনের জন্য ইংরেজবাজারের মালদা কলেজ ও পলিটেকনিক এবং চাঁচল কলেজ ও চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউটে ডিসিআরসি করা হয়েছিল। সকাল হতেই ভোটকর্মীরা ডিসিআরসিতে ছুটে আসেন। চাঁচলে যাওয়ার বাস না পেয়ে ভোটকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দেয়। পুলিশ ট্যাগিং নিয়ে সময় অপচয়ের অভিযোগ ওঠে। অন্যদিকে, ইভিএমের কনট্রোল ইউনিটের যান্ত্রিক ত্রুটির কারণেও অসন্তুষ্ট হতে দেখা গিয়েছে ভোটকর্মীদের। সময়ের সঙ্গে সঙ্গে সমস্ত সমস্যা কাটিয়ে দুই লোকসভা কেন্দ্রের প্রার্থীদের ভাগ্যের পরীক্ষা নিতে ভোট কেন্দ্রের দিকে ছুটেছেন ভোটকর্মীরা।



এক ভোটকর্মী বিমল মল্লিক জানান, সকাল সাড়ে সাতটা থেকে এসে দাঁড়িয়ে আছি৷ আমাদের চাঁচল ডিসিআরসিতে যেতে হবে৷ খানিকক্ষণ আগে এক বাস দেওয়া হয়েছে৷ এখনও আমার মতো তিনশো-চারশো ভোটকর্মী দাঁড়িয়ে আছেন৷ কিন্তু আমরা যাওয়ার কোনো ব্যবস্থা পাচ্ছি না৷ পাবলিক ট্রান্সপোর্টও নেই৷ এই পরিস্থিতিতে চরম সমস্যার মধ্যে পড়েছি৷ আরেক ভোটকর্মী শঙ্কর বসু জানান, কিছু কনট্রোল ইউনিটে সমস্যা দেখা দিয়েছে। পুলিশ ট্যাগিংয়েও কিছু সমস্যা দেখা দিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন




Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page