top of page

পুলিশের ঘরে চুরি! উধাও লক্ষাধিক টাকা ও গয়না

পুলিশ অফিসারের বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদা শহরে। ঘটনার পর থেকে এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিকে, পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে তদন্তে যান অতিরিক্ত পুলিশসুপার। ঘটনার পর থেকে ওই এলাকায় নিরাপত্তা বৃদ্ধির দাবি উঠতে শুরু করেছে।


মালদা শহরের পুলিশ লাইন সংলগ্ন আবাসনে বসবাস করেন এএসআই রামকিংকর মণ্ডল। স্ত্রী ও তিন মেয়েও তাঁর সঙ্গেই থাকেন। জানা গিয়েছে, গত ১৫ জুলাই মোথাবাড়ির কৃষ্ণপুর গ্রামে সপরিবারে একটি বিয়ের অনুষ্ঠানে যান রামবাবু। আজ ঘরে ফিরে ঘটনাটি নজরে আসে তাঁর।



রামবাবু জানান, বিয়েবাড়ি থেকে কোয়ার্টারের ফিরেই দেখা যায় একটি ঘরের একদিকের গেট খোলা। সেই গেটে তালা দেওয়া ছিল। ডাইনিং হলের জানালার গ্রিলও খোলা। আলমারি ও তার লকার ভাঙা। দুষ্কৃতীরা নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা ও ১০-১২ ভরি সোনার গয়না নিয়ে পালিয়েছে। পুলিশ লাইনে এমন ঘটনা কীভাবে ঘটল বোঝা যাচ্ছে না। সংস্কারের শ্রমিক কিংবা সাফাইকর্মীদের মধ্যে কেউ ঘটনা ঘটিয়েছে কিনা জানা নেই।




এই খবর ছড়িয়ে পড়তেই সারা শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্তে ছুটে যান খোদ অতিরিক্ত পুলিশসুপার (হেড কোয়ার্টার) অমিতকুমার সাউ। তবে সংবাদমাধ্যমকে তিনি কোনও প্রতিক্রিয়া দেননি। এদিকে, ঘটনার পর থেকে ওই এলাকায় নিরাপত্তা বৃদ্ধির দাবি উঠতে শুরু করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page