top of page

দেয়াল কেটে শোরুমে ঢুকছে চোর

ফের চুরি মোটরসাইকেলের শোরুমে। এনিয়ে পরপর তিনবার এই শোরুমে চুরি হল বলে দাবি মালিকের। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা-চাঁচল জাতীয় সড়কের ধারে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।


তুলসিহাটা-চাঁচল জাতীয় সড়কের ধারে চুরি মোটরসাইকেলের শোরুমে চুরি

হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা-চাঁচল জাতীয় সড়কের ধারে একটি মোটরসাইকেল শোরুমে গতকাল রাতে দেয়াল কেটে চুরির ঘটনা ঘটে। আজ সকালে স্থানীয় বাসিন্দাদের বিষয়টি নজরে আসতেই খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পুলিশ এসে সিসি ক্যামেরার ফুটেজ দেখেন। দেখা যায় একাধিক ব্যক্তি শোরুমে প্রবেশ করেছিল। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।


ঘটনাস্থলে পুলিশ এসে সিসি ক্যামেরার ফুটেজ দেখেন। দেখা যায় একাধিক ব্যক্তি শোরুমে প্রবেশ করেছিল।


শোরুমের মালিক মোহম্মদ শাহজাহান আলি বলেন, তৈরি হওয়ার পর থেকে তিনবার এই শোরুমে চুরির ঘটনা ঘটল। গত অক্টোবর মাসে সাড়ে চার লক্ষ টাকার সামগ্রী চুরি হয়েছিল। গতকাল রাতেও শাটার ভেঙে দুষ্কৃতীরা চুরি করেছে। এবারে প্রায় ৮০ হাজার টাকার সামগ্রী চুরি হয়েছে। দুষ্কৃতীরা আড়াই লক্ষ টাকার একটি ধোঁয়া পরীক্ষা করার মেশিনের ক্ষতি করেছে। ধোঁয়া পরীক্ষায় ব্যবহৃত কম্পিউটারটি চুরি করে নিয়ে পালানোর সময় সিপিইউটি ধানক্ষেতে ফেলে পালিয়েছে তারা। তবে শোরুমে ঢুকলেও বাইক চুরি করে নিয়ে যেতে অসফল হয়েছে দুষ্কৃতীরা। অবিলম্বে ওই দুষ্কৃতীদের গ্রেফতারি চান তিনি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page