top of page

‘লিঙ্ক নেই’ পোস্টঅফিসে, শিকেয় উঠেছে কাজকর্ম

সার্ভার মেশিন পুড়ে যাওয়ায় পাঁচদিন ধরে লেনদেন বন্ধ হরিশ্চন্দ্রপুর হেড পোস্টঅফিসে। সমস্যায় পড়েছেন স্থানীয় গ্রাহকরা। সমস্যার সমাধান না হওয়ায় ক্ষোভের সঞ্চার হয়েছে গ্রাহকদের মধ্যে।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার হরিশ্চন্দ্রপুর হেড পোস্টঅফিসের কম্পিউটারের মেন সার্ভারটি পুড়ে যায়। বন্ধ হয়ে যায় পোস্টালের যাবতীয় কাজকর্ম। অসুবিধায় পড়তে হয় হরিশ্চন্দ্রপুরের গ্রাহকদের। আজও টাকা তুলতে এসে ঘুরে যেতে হয়েছে অনেক গ্রাহককে। এই নিয়ে ক্ষোভের সঞ্চার হয়েছে গ্রাহকদের মধ্যে।


টাকা তুলতে এসে ঊষা মহলদার জানান, আজ তার জমি কেনার জন্য টাকা দেওয়ার শেষ তারিখ। তিনি গত বৃহস্পতিবার থেকে ঘুরছেন কিন্তু এখনও টাকা হাতে পেলেন না। পোস্টঅফিসে বারবার এস ঘুরে যেতে হচ্ছে। পোস্টঅফিসে অভিযোগ করে কোনও কাজ হচ্ছে না। ওষুধ কেনার জন্য টাকা তুলতে এসে ফিরে যেতে হয় দেবাশিস চ্যাটার্জিকেও। তিনি জানান, গত বৃহস্পতিবার থেকে টাকার জন্য ঘুরছি পোস্ট অফিসে। আজও টাকা পেলাম না। ওষুধ কিনতে হবে কিন্তু টাকা পেলাম না। কী করবো বুঝতে পারছি না। পোস্টঅফিসে কর্মীরা বলছেন লিংক মেশিন পুড়ে গেছে।


এপ্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর পোস্ট অফিসের সাব পোস্টমাস্টার সুদাম সাহা জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। আশা করছি খুব তাড়াতাড়ি সমস্যার সমাধান হবে।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page