top of page

বিজেপিতে যোগদানে বাধা গুণ্ডাবাহিনীর! অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

বিজেপির যোগদান অনুষ্ঠানে যেতে বাধা দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।


The ruling party is accused of obstructing the BJP with the help of the police

আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে কোমর কষতে শুরু করেছে রাজনৈতিক দলগুলি। রাজ্যের বিভিন্ন প্রান্তে চলছে সভা, বৈঠক, যোগদান কর্মসূচি। আজ চাঁচল ২ ব্লকের গৌরহন্ড গ্রামপঞ্চায়েতের আলাদিপুর প্রাথমিক বিদ্যালয়ে বিজেপি যুব মোর্চার উদ্যোগে একটি যোগদান কর্মসূচির আয়োজন করা হয়। বিজেপির দাবি, এই যোগদান কর্মসূচিতে ওই গ্রামপঞ্চায়েতের চাঁদপুর এলাকার শতাধিক সংখ্যালঘু সম্প্রদায় পরিবারের সদস্যরা যোগদান করার কথা ছিল। কিন্তু তৃণমূলের গুণ্ডাবাহিনীরা যোগদানকারীদের বাড়িতে গিয়ে হুমকি দেয়। বিজেপিতে যোগদান করলে এলাকা ছাড়া করার হুমকিও দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি।



বিজেপির জেলা সম্পাদক দীপঙ্কর রাম বলেন, আমাদের এই যোগদান অনুষ্ঠানে শতাধিকেরও বেশি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু তৃণমূলের গুন্ডাবাহিনী পুলিশের সাহায্য নিয়ে মানুষজনকে ভয় দেখিয়ে যোগদান কর্মসূচিতে আসতে বাধা দেয়। পাশাপাশি তাঁদের মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার কথাও বলে তৃণমূলের গুণ্ডাবাহিনী।


যদিও বিজেপির এই অভিযোগকে পুরোপুরি মিথ্যে এবং ভিত্তিহীন বলে দাবি করেছেন মালদা জেলাপরিষদের কৃষি কর্মাধ্যক্ষ এটিএম রফিকুল হোসেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page