top of page

পাটভর্তি নিখোঁজ ট্রাকের হদিশ মিলল ১৮ দিন পর

নিখোঁজ হওয়ার ১৮ দিন পর লরি সহ চালককে উদ্ধার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকা থেকে লরি সহ চালক আকবর আলিকে জেরা করে অশোকনগর থানায় নিয়ে যায়। বারাসাত মহকুমা আদালত থেকে রিমাণ্ডে নিয়ে শুক্রবার হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ চালককে থানায় নিয়ে আসে।



জানা গেছে, হরিশ্চন্দ্রপুর বারদুয়ারী এলাকার এক পাট ব্যবসায়ী অনুজ আগরওয়াল এক লরি চালকের মাধ্যমে গত ২৬ অক্টোবর মালদার সামসী নিউ বেঙ্গল বোর্ড ট্রান্সপোর্ট থেকে এক লরি পাট কলকাতার এক জুট মিলে পাঠায়। দুদিনের মধ্যেই লরিটি কলকাতায় পৌঁছে যাওয়ার কথা। অথচ সাতদিন পেরিয়ে গেলেও লরিটি কলকাতার পাটমিলে পৌঁছায়নি। গাড়ির চালককে ফোনে না পেয়ে উত্তর ২৪ পরগনায় ছুটে আসেন অনুজবাবু। অবশেষে অশোকনগর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে লরি সহ চালককে আটক করে পুলিশ।


পুলিশের এই সাফল্যে খুশি জেলার ব্যবসায়ীরা। অনুজবাবু জানান, ওই লরিতে ৬৬টি পাটের বেল ছিল। যার ওজন ৯ হাজার ২১০ কেজি। যার আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ ২০ হাজার টাকা।


হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, ওই লরি চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page