top of page

ফের মৃত কিশোরীর পরিবারকে হেনস্তার অভিযোগ

কালিয়াচকে ধর্ষণ করে খুন করা পুরাতন মালদার কিশোরীর পরিবারকে পুলিশি হেনস্তার অভিযোগ উঠল আরও একবার। বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী পর এবার প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক এই অভিযোগ তুলেছেন। পাশাপাশি ওই পরিবারকে সবরকম আইনি সহায়তা করার কথাও জানান তিনি।



আজ দুপুরে কংগ্রেসের প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলম ও জেলা নেতৃত্বদের দিয়ে পুরাতন মালদার ওই কিশোরীর বাড়িতে যান প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক আশুতোষ চ্যাটার্জি। বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী, কংগ্রেস নেতা কৌস্তভ বাগচির মতো তিনিও ওই কিশোরীর পরিবারের দেখা পাননি। অবশেষে স্থানীয় বাসিন্দা সহ ওই কিশোরীর দূর সম্পর্কের এক আত্মীয়ের সঙ্গে কথা বলেন তিনি।


সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আশুতোষ চ্যাটার্জি জানান, কালিয়াচক থানার পুলিশ এই ঘটনা নিয়ে দালালি শুরু করেছে৷ প্রতিদিন নিহত নাবালিকার পরিবারকে থানায় নিয়ে গিয়ে বসিয়ে রাখা হচ্ছে। ওই পরিবারের ওপর দিনের পর দিন অত্যাচার করা হচ্ছে। এই মর্মান্তিক ঘটনার সঙ্গে যুক্ত সবাইকে গ্রেফতার করেনি পুলিশ৷ পরিবারের লোকেদের দাবি, এই ঘটনায় প্রথমে দুজনকে দেখানো হলেও পরে একজনকে আসামি দেখানো হয়েছে। ওই কিশোরীর পরিবারকে সমস্তরকম আইনি সহায়তা দিতে প্রস্তুত কংগ্রেস।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page