top of page

ছাত্র মৃত্যুর ঘটনায় উত্তেজনা, আক্রান্ত পুলিশ, গ্রেফতার ৪

শৌচালয়ের প্রাচীর চাপা পড়ে ছাত্র মৃত্যুর ঘটনায় আজও থমথমে পরিবেশ মোথাবাড়িতে। মৃত ছাত্রের পরিবারের হাতে সরকারি চেক তুলে দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছেন মন্ত্রীও। গতকাল রাতেই ঘটনার তদন্তের জন্য পাঁচজনের তদন্ত কমিটি গঠন করেছেন জেলাশাসক। পুলিশকর্মীদের ওপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।


উল্লেখ্য, গতকাল দুপুরে টিফিনের সময় স্কুলের শৌচালয়ের প্রাচীর ভেঙে মৃত্যু হয়েছে এক পড়ুয়ার। গুরুতর আহত অবস্থায় মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আরও এক পড়ুয়া। ঘটনাকে কেন্দ্র করে গতকাল রণক্ষেত্রের চেহারা নেয় মোথাবাড়ি। স্কুল চত্বরের পাশাপাশি ভাঙচুর চালানো হয় পুলিশের গাড়িতেও। বাধা দিতে গিয়ে আক্রান্ত হয় পুলিশও। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান খোদ পুলিশসুপার। রাতেই আটক করা হয় ১২ জনকে। এদিকে, আজ সকালে ময়নাতদন্তের পর জিসান শেখের (১৭) মৃতদেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। পরিবারের হাতে সরকারি অনুদানের চেক তুলে দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।


সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সাবিনা জানান, পরিবারের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা, পরিবারের একজনকে চাকরি ও দোষীদের শাস্তির দাবি করা হয়েছে। পরিবারের হাতে ২ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়েছে। চাকরির বিষয়টি দেখা হচ্ছে। গতকালই পাঁচজনের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।



পুলিশসুপার জানান, এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page