top of page

বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু কিশোরের, চিকিৎসাধীন আরও সাত

সভা শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক কিশোরের৷ আহত হয়েছেন আরও সাতজন৷ আহতরা বর্তমানে চাঁচল সুপারস্পেশালিটি হাসপাতাল ও মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন৷ গতকাল রাতে ঘটনাটি ঘটেছে রতুয়া-২ নম্বর ব্লকের শ্রীপুর এলাকায়৷


পেট্রোপণ্যে মূল্যবৃদ্ধির প্রতিবাদে গতকাল রতুয়ায় জেলা আইএনটিটিইউসির তরফে একটি প্রতিবাদ সভা ছিল। সভা শেষে রাতে টোটোয় বাড়ি ফিরছিলেন বেশ কয়েকজন৷ রাস্তায় একটি চারচাকার ছোট গাড়ি টোটোটিকে ধাক্কা মারে৷ স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে তড়িঘড়ি মালতিপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করেন৷ কর্তব্যরত চিকিৎসকরা চারজনকে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজে রেফার করে দেন। রাতে মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মেহবুব আলমের (১১)।



এদিকে, ঘটনার খবর পেয়ে রাতেই মালদা মেডিকেল কলেজে ছুটে আসেন আইএনটিটিইউসির জেলা সভাপতি শুভদীপ সান্যাল৷ তিনি জানান, একটি ছোটো গাড়ি গাজোল থেকে শ্রীপুরের দিকে আসছিল৷ এই গাড়িটি একটি টোটোতে ধাক্কা মারে। সেই টোটোতে দলের কর্মী-সমর্থকরা বাড়ি ফিরে যাচ্ছিলেন৷ দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন আরও সাতজন। তারমধ্যে এক কিশোরের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ঘাতক গাড়ি ও চালককে আটক করেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

コメント


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page