অশ্লীল ছবি দেখিয়ে ছাত্রীকে কুপ্রস্তাব, শিক্ষক গ্রেফতারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ
top of page

অশ্লীল ছবি দেখিয়ে ছাত্রীকে কুপ্রস্তাব, শিক্ষক গ্রেফতারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ

এক শিক্ষককে গ্রেফতারের দাবিতে শনিবার দুপুরে পুরাতন মালদার মঙ্গলবাড়ি বুলবুলি মোড় চত্বরে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করা হয়। সেই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ এক ছাত্রীকে অশ্লীল ছবি দেখিয়ে কুপ্রস্তাব দেওয়া। এদিন এই অবরোধ কর্মসূচিতে ছিলেন স্কুলের ছাত্র-ছাত্রী ও তাঁদের অভিভাবকেরা। শেষে মালদা থানার পুলিশ এসে অভিভাবকদের সাথে কথা বলেন। সেই শিক্ষককে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করার আশ্বাস মিললে তাঁদের বিক্ষোভ প্রদর্শন বন্ধ হয়।



ছাত্রছাত্রীদের অভিভাবকেরা জানালেন, কিছুদিন আগে স্কুলের ফাঁকা ক্লাসরুমে এক সপ্তম শ্রেণির ছাত্রীকে অশ্লীল ছবি দেখায় এক শিক্ষক। এরপর ছাত্রীটির মা মালদা থানা তৎসহ স্কুল কর্তৃপক্ষকে এই বিষয়ে অভিযোগ জানান। কিন্তু অভিযোগ জানানোর পরেও সেই শিক্ষকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয় নি। তাই এদিন তাঁরা ওই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করেছেন।


স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র আকাশ মণ্ডল সংবাদ মাধ্যমকে বলেন, স্কুলে নিচু ক্লাসের এক ছাত্রীর শ্লীলতাহানি করে স্কুলেরই এক শিক্ষক। বাকি শিক্ষকদের এই বিষয়ে জানান হলেও তাঁরা কর্ণপাত করছেন না। স্কুলে পুলিশ এলেও তাঁদের ফেরত পাঠান হয়েছে। এখন স্কুলের শিক্ষকরা তাঁদের সাসপেন্ড ও প্রোজেক্টে কাজে কম নাম্বার দেওয়ার কথা বলে শাসাচ্ছেন।



পথ অবরোধের পর মালদা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে অবরোধকারীদের সাথে কথা বলার পর তাঁদের আশ্বাস দেওয়া হয় অভিযুক্ত শিক্ষককে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হবে। এরপর অবরোধ তুলে নেওয়া হয়।


প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page