top of page

রাজ্য সরকারকে একাধিক ইশ্যুতে আক্রমণ শুভেন্দুর

মোদি সরকারের সাফল্যের আট বছর পূর্তিতে মালদা শহরে মহামিছিল করল বিজেপি। উপস্থিত ছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু, ইংরেজবাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরি সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।


আজ দুপুরে পুরাতন মালদা শহরের সেতু মোড় থেকে এই মিছিল শুরু হয়। মিছিল শেষ হয় তাঁতিপাড়া মোড়ে। সেখানে সভামঞ্চ থেকে রাজ্য সরকারকে একাধিক ইশ্যুতে আক্রমণ করেন বিধানসভার বিরোধী দলনেতা ও বিজেপির রাজ্য সভাপতি।


শুভেন্দু অধিকারী বলেন, স্বাস্থ্যসাথীতে চিকিৎসা না করে ভাইপো চোখের চিকিৎসা করতে দুবাই ছুটে গেলেন। কেন্দ্রীয় সংস্থা দুবাই সরকারের কাছে তাঁর গতিবিধিতে নজরদারি চালানোর অনুরোধ করেছেন। কারণ এর আগে অনেক তৃণমূল নেতাকে পালাতে দেখা গেছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়েও কোর্টে মামলা হবে। সিবিআই তদন্ত হবে। কোর্টের নির্দেশে ৫৫টি ক্ষেত্রে সিবিআই তদন্ত করছে।



বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, কেন্দ্র থেকে ১০০ দিনের কাজের জন্য কোটি কোটি টাকা পাঠানো হচ্ছে। আর সেই টাকা পকেটে ঢোকাচ্ছে তৃণমূল নেতারা। এখন তো সবে কয়েকজনকে ডেকেছে সিবিআই। আরও অনেকে বাকি আছে। মালদা জেলায় একজন তৃণমূলের সভাপতি আছেন, লাইব্রেরীতে চাকরি দেওয়ার নামে তাঁর ছেলে-জামাই টাকা তুলতে নেমে পড়েছে। তাঁদেরও সময় আসবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page