top of page

লোকসভায় তৃণমূল-বিজেপির বিরুদ্ধেই লড়বে বামফ্রন্ট: সূর্যকান্ত

লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে তৃণমূলের সঙ্গে জোট নয়। বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে লড়বে বামফ্রন্ট। সাফ জানাচ্ছেন সিপিআইএমের পলিটব্যুরোর সদস্য। তবে দেশ জুড়ে লড়াইয়ে কংগ্রেসের ওপর ভরসা রাখছে বামফ্রন্ট।


আজ অল ইন্ডিয়া এগ্রিকালচারাল ওয়ার্কার্স ইউনিয়নের কর্মসূচিতে যোগ দিতে মালদায় আসেন সিপিআইএমের পলিটব্যুরোর সদস্য সূর্যকান্ত মিশ্র। দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার আগে মিহির দাস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।


সূর্যকান্তবাবু জানান, বাম জমানায় ক্ষুদ্র কুটিরশিল্পে আমরা দেশের প্রথম স্থানে ছিলাম। গুজরাট দ্বিতীয় স্থানে থেকেও বাংলা থেকে অনেক পেছনে ছিল। আর বর্তমানে আমাদের অবস্থান কোথায়? এই সরকার মেলা-ঠেলা নিয়ে ব্যস্ত। এসব সামেট হতেই থাকবে, কিন্তু বিনিয়োগ কোথায়? মন্ত্রীদের ঘর থেকে নোট বেরোচ্ছে৷ জেলে যাচ্ছে৷ এটাই শিল্প৷



লোকসভা নির্বাচনের আগে ইন্ডিয়া জোট নিয়ে বামফ্রন্টের অবস্থান প্রসঙ্গে সূর্যকান্ত বলেন, আগামীকাল দিল্লিতে পলিটব্যুরো বৈঠক আছে৷ সেখানে নির্বাচন নিয়ে অনেক কিছু আলোচনা হবে। তারপর ইন্ডিয়া ব্লকের আলোচনায় ভোটের কর্মপদ্ধতি ঠিক হবে৷ তবে আমরা বলেই দিয়েছি, এই রাজ্যে আমরা বিজেপি ও তৃণমূল, দুই দলের বিরুদ্ধে লড়ব৷ কেরলে আমরা কংগ্রেসের বিরুদ্ধে লড়ব৷ সাম্প্রতিক ভোট নিয়েও বৈঠকে আলোচনা হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page