top of page

কাঁথিতে বোমা বিস্ফোরণের ঘটনায় এনআইএ তদন্তের দাবি সুকান্তর

কাঁথিতে বোমা বিস্ফোরণের ঘটনায় এনআইএ তদন্তের দাবি তুললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এই দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন জানাতে চলেছেন তিনি। আজ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে একথা সাফ জানান তিনি।


দলীয় কার্যক্রমে অংশ নিতে আজ মালদায় আসেন বালুরঘাটের সাংসদ। মালদা সার্কিট হাউসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুকান্ত বলেন, কাঁথির প্রভাতকুমার কলেজের মাঠে সভা করছে তৃণমূল৷ শনিবার স্কুল-কলেজ বন্ধ নয়। তবে দলীয় কর্মসূচির জন্য দু’চারটে স্কুল-কলেজ বন্ধ থাকলে তৃণমূলের কী এসে যায়৷ এটা এগিয়ে বাংলা মডেল৷ মুখ্যমন্ত্রী তো বলেছেন, বেশি বেশি নম্বর দিয়ে দেবেন৷ পড়াশোনা না করেই যদি কেই দু’কোটি টাকার গাড়িতে চড়তে পারে, তবে পড়াশোনা করে কী হবে? ওই সভাস্থল থেকে শুভেন্দুদার বাড়ি খানিক দূরেই। তিনি তৃণমূলের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে একজন৷ সকলেই তাঁকে শ্রদ্ধা করে৷ বাড়িতে তাঁর অসুস্থ স্ত্রী রয়েছেন৷ অথচ তারস্বরে মাইক বাজিয়ে তাঁদের ব্যতিব্যস্ত করা হচ্ছে।


সুকান্ত আরও বলেন,

ডায়মন্ডহারবারে শুভেন্দুদার সভা রয়েছে। গতকাল রাত থেকে পুলিশের উপস্থিতিতে ডায়মন্ডহারবারে তাণ্ডব চালানো হচ্ছে৷ থানায় বসে অ্যাডিশনাল এসপি এই কাজ করাচ্ছেন, এমন খবর আমাদের কাছে এসেছে৷ আসলে ওপর থেকে তাঁকে নির্দেশ দেওয়া হয়েছে। আর তিনি লেজ নাড়িয়ে প্রভুর নির্দেশ পালন করছেন। সেখানে সভা হবে৷ সকাল থেকে আমরা ফের সভার প্রস্তুতি নেওয়া হচ্ছে।


কাঁথিতে বোমা বিস্ফোরণ কাণ্ড নিয়ে সুকান্ত বলেন, পশ্চিমবঙ্গের জন্য বোমা বানাতে গিয়ে তিনজন বিশিষ্ট বিজ্ঞানী মারা গিয়েছেন৷ সেই বিস্ফোরণের ঘটনায়, এনআইএ তদন্তের দাবি রাখছি৷ এনিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠিও লেখা হবে৷ আসলে পঞ্চায়েত নির্বাচনের জন্য বোমা বানানো হচ্ছে৷ কেন্দ্রীয় সরকারের প্রকল্পের টাকা লুঠ করতে বিডিওদের ব্যবহার করে, সন্ত্রাস করে পঞ্চায়েত দখল করতে চাইছে তৃণমূল।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page