top of page

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্রী

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন দ্বাদশ শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে পুখুরিয়া থানার আড়াইডাঙা গ্রাম পঞ্চায়েতের চাকলা গ্রামে। গতকাল বিকেলে আমবাগান থেকে ওই ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটিকে ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিশ।


প্রেমে প্রত্যাখ্যাত হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন দ্বাদশ শ্রেণির ছাত্রী।

মৃত ছাত্রীর নাম শিলা মণ্ডল (১৭)। বাড়ি আড়াইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের চাকলা গ্রামে। শিলার বাবা তিনকড়ি মণ্ডল, পেশায় ব্যবসায়ী। মা কবিতা মণ্ডল একজন গৃহবধূ। শিলার এক দাদা চিরঞ্জিত মণ্ডল জানিয়েছেন, দীর্ঘদিন ধরে বোনের সঙ্গে সহপাঠী স্থানীয় এক যুবকের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কয়েকদিন আগে দুই পরিবার তাদের সম্পর্কের কথা জানতে পারে। ছেলের বাড়ির পক্ষ থেকে এই সম্পর্ক মানতে অস্বীকার করা হয়। ওই যুবকের পরিবারের লোকজন বোনকে বকাবকিও করেছিল। এরপর থেকেই বোন মানসিকভাবে ভেঙে পড়েছিল। সোমবার বোন টেস্ট পরীক্ষা দিতে স্কুলে যায়। পরীক্ষা দিয়ে আর বাড়ি ফেরেনি বোন। সন্ধ্যা থেকেই বোনের সন্ধানে খোঁজাখুঁজি চলতে থাকে। রাতে লোকমুখে জানতে পারি পাশের আমবাগানে গলায় ফাঁস লাগানো অবস্থায় বোনের মৃতদেহ ঝুলছে।


পুখুরিয়া থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


প্রতীকী ছবি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page