top of page

উচ্চমাধ্যমিকের নম্বরে অসন্তুষ্ট, প্রধান শিক্ষকের ঘরে ভাঙচুরের অভিযোগ

উচ্চমাধ্যমিকের প্রকাশিত ফলাফলে সন্তুষ্ট না হয়ে বিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলে প্রধান শিক্ষকের ঘরের সামনে অবস্থান-বিক্ষোভ উচ্চমাধ্যমিক উত্তীর্ণ ছাত্রছাত্রীদের। দীর্ঘক্ষণ বিক্ষোভ প্রদর্শনের পরে ঘরে ভাঙচুর চালানোর অভিযোগ পড়ুয়াদের বিরুদ্ধে। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে চাঁচলের খরবা হরিনারায়ণ এগ্রিল হাইস্কুলে।



উল্লেখ্য, গতকালই প্রকাশিত হয়েছে ২০২০-২১ শিক্ষাবর্ষের উচ্চমাধ্যমিকের ফলাফল। কিন্তু এই ফলাফলে সন্তুষ্ট নন চাঁচলের খরবা এগ্রিল হাইস্কুলের ছাত্রছাত্রীরা। তাদের অভিযোগ, স্কুল কর্তৃপক্ষ ইচ্ছে করে তাদের একাদশ শ্রেণির পরীক্ষায় কম নম্বর দিয়েছে। এমনকি একাদশ শ্রেণির পরীক্ষার ফলাফল তাদের জানানো হয়নি বলেও অভিযোগ। উচ্চমাধ্যমিকে কম নম্বর পেয়ে ক্ষুব্ধ হয়ে আজ ওই ছাত্রছাত্রীরা স্কুলে বিক্ষোভ দেখায়। বিকেলে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দফতরের সামনে অবস্থান বিক্ষোভে বসেন তারা। দীর্ঘক্ষণ ধরে চলে বিক্ষোভ। পরে পড়ুয়ারা প্রধান শিক্ষকের ঘরে ভাঙচুর চালায় বলে অভিযোগ।




ওই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হোসেন আলি জানিয়েছেন, মাধ্যমিক ও একাদশ শ্রেণির নম্বরের ভিত্তিতে এবছরের উচ্চমাধ্যমিকের ফলাফল মূল্যায়ন করা হয়েছে। পড়ুয়াদের যদি মনে হয় ওরা নম্বর কম পেয়েছে, তাহলে ওরা পুনরায় পরীক্ষা দিক কিংবা রিভিউ করুক। (আপডেট)



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page