top of page

পাশ করানোর দাবিতে স্কুলে তালা, রাজ্য সড়ক অবরোধ

উচ্চমাধ্যমিকে পাশ করানোর দাবি তুলে স্কুলে তালা মেরে রাজ্যসড়ক অবরোধ ছাত্রীদের। অবরোধের জেরে মালদা-নালাগোলা রাজ্য সড়কে যানজট তৈরি হয়। অবরোধ তুলতে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ পড়ুয়াদের।


উল্লেখ্য, উচ্চমাধ্যমিক পরীক্ষায় বুলবুলচণ্ডী আরএনরায় গার্লস হাইস্কুলের বেশ কয়েকজন ছাত্রী অনুত্তীর্ণ হয়। এবছর ১৮৩ জন এবার উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসে। তারমধ্যে পাস করেছে ৯০ জন ছাত্রী। ফল প্রকাশের পরেই পাশ করানোর দাবি উঠতে শুরু করে। গতকাল বিকেলেও জেলা বিদ্যালয় পরিদর্শকের অফিসের সামনে অবস্থান বিক্ষোভে সামিল হয় ক্ষুব্ধ পড়ুয়ারা। আজ দুপুরে অনুত্তীর্ণ পরীক্ষার্থীরা স্কুলে তালা মেরে মালদা-নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এদিকে, বিক্ষোভকারী ছাত্রীদের সঙ্গে আলোচনা করেন জেলা বিদ্যালয় পরিদর্শক উদয়ন ভৌমিক। তিনি জানান, আগামী সোমবার কলকাতায় স্কুল কর্তৃপক্ষকে যাওয়ার কথা বলা হয়েছে।



এদিকে, অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। বিক্ষোভকারীদের অভিযোগ, পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধ তোলার জন্য চাপ দিতে থাকে। এরই মধ্যে দুই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পুলিশ অবরোধ তুলতে লাঠি চার্জ করে বলেও অভিযোগ করেছেন বিক্ষোভকারীরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page