দুপুর পর্যন্ত সিল হয়নি স্ট্রংরুম, ক্ষোভ খগেনের
top of page

দুপুর পর্যন্ত সিল হয়নি স্ট্রংরুম, ক্ষোভ খগেনের

রাত পেরিয়ে দুপুর হওয়ার পরেও স্ট্রংরুম সিল না হওয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। ইভিএম বদলে ফেলার আশঙ্কার কথাও উঠে এসেছে তাঁর মুখে। যদিও এসব অভিযোগে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। প্রশাসন সূত্রে খবর, অবজারভারের নির্দেশে সমস্ত ইভিএম ঘরে ঢুকিয়ে একসঙ্গে সিল করার প্রক্রিয়া শুরু করেছে প্রশাসন।


গতকাল বিকেল পাঁচটায় তৃতীয় পর্বের ভোট শেষ হয়েছে। মালদা উত্তর কেন্দ্রে ভোট পড়েছে ৭৬.০৩ শতাংশ, মালদা দক্ষিণের ক্ষেত্রে সেই হার ৭৬.৬৯ শতাংশ৷ মালদা কলেজে উত্তর মালদা কেন্দ্রের ভোট গণনার কারণে চাঁচল ডিসিআরসি থেকে কড়া নিরাপত্তায় ইভিএম এখানে নিয়ে আসা শুরু হয়েছে রাত থেকেই৷ তবে দুপুর পর্যন্ত সমস্ত ইভিএম স্ট্রংরুমে রেখে রুম সিল না হওয়ায় ক্ষোভ বিজেপি প্রার্থীর।



খগেন মুর্মু বলেন, গতকাল সন্ধে থেকে ইভিএম আসা শুরু হয়েছে৷ অথচ এখনও স্ট্রং রুম সিল করা হয়নি৷ গোটা রাত চলে গেল, আজও এতটা সময় পেরিয়ে গেল৷ এখনও স্ট্রং রুম খোলা অবস্থায় রয়েছে৷ এই সুযোগে ইভিএম যে বদলে ফেলা হয়নি, তার নিশ্চয়তা কোথায়? এখনও ইভিএম আসছে৷ সারা রাত ইভিএম কোথায় ছিল? আমার মনে হচ্ছে, ইচ্ছাকৃতভাবেই এটা করা হয়েছে৷


এনিয়ে প্রসূন ব্যানার্জি বলেন, আমি ফালতু কথার জবাব দিই না৷ তিনি জানেন না কী বলছেন, কী বলা উচিত৷ এই প্রশ্নের জবাব প্রশাসনের দেওয়া উচিৎ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page