top of page

রমরমা কারবার চলছে মাদকের, প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

পুলিশের উদাসীনতার অভিযোগ ও মাদকজাতীয় দ্রব্য বিক্রি বন্ধের দাবিতে রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ এলাকাবাসীর। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচলে।


গ্রামবাসীদের অভিযোগ, প্রায় দুই বছর ধরে চাঁচলের রামনগর এলাকায় চলছে মাদকের রমরমা কারবার। কিশোর ও যুবকরা ধীরে ধীরে নেশায় আসক্ত হয়ে পড়ছে। নেশায় বুদ হয়ে ধ্বংসের পথে এগোচ্ছে যুব সমাজ। নেশার টাকা জোগাড় করতে এলাকায় বাড়ছে চুরি ডাকাতির ঘটনা। রাস্তায় বেরোতে ভয় পাচ্ছেন গ্রামের কিশোরী ও যুবতিরা। পুলিশ এবং প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হয়নি বলেও অভিযোগ স্থানীয়দের। বাধ্য হয়ে শুক্রবার দুপুরে রাজ্য সড়ক অবরোধ করে, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘণ্টা খানেক রাজ্য সড়ক অবরোধ থাকায় এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা।



গ্রামের বধূ শেরিনা বিবি অভিযোগ করে বলেন, রামনগরের দুটি পরিবার মাদক দ্রব্য বিক্রি করছে। মাদকাসক্তদের জন্য আমরা মেয়েরা ভয়ে বাড়ি থেকে বের হতে পারিনা। এলাকায় মেয়েদের নিরাপত্তা বলে কিছু নেই। পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়না। পুলিশ আসে মাদকাসক্তদের ধরে নিয়ে যায়। আবার জামাই আদর করে ছেড়ে দেয়। তাই বাধ্য হয়ে এই কারবার বন্ধ করতে রাজ্য সড়ক অবরোধ করেছি।




পাশাপাশি চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মণ্ডল জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভ নিয়ন্ত্রণে আনে। যারা এই কারবারের সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page