top of page

ইদে বাড়ি ফেরা হল না, চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু জওয়ানের

ইদ উপলক্ষ্যে বাড়ি ফেরার পথে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এনডিআরএফ জওয়ানের। শুক্রবার নমাজ শেষে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানানো হয় জওয়ানকে। আজ দুপুরে ওই জওয়ানের মৃতদেহ কবরস্থ করা হয়। গোটা ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে রতুয়া-১ ব্লকের কাহালা গ্রামপঞ্চায়েত এলাকায়।


মৃত জওয়ানের নাম মোহম্মদ এক্তিয়ার এলাহি (৩৩)। বাড়ি কাহালা গ্রামপঞ্চায়েতের নরোত্তমপুরে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ২০১১ সালে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীতে যোগ দিয়েছিলেন এক্তিয়ার। বিএসএফে কাজ করার পর ২০২৩ সালে ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সে যোগ দেন তিনি। বর্তমানে তিনি দক্ষিণ ২৪ পরগণার হরিণঘাটায় কর্মরত ছিলেন। পরিবারের সঙ্গে ইদ পালন করতে মঙ্গলবার রাতে কাঁচড়াপাড়া থেকে শিয়ালদার উদ্দেশ্যে লোকাল ট্রেনে রওনা দেন৷ রাতের ট্রেন ধরে তাঁদের মালদা আসার কথা৷ কিন্তু বিধাননগর পেরিয়ে ট্রেন যখন কাঁকুড়গাছির কাছে আসে, ঠিক তখনই ভারসাম্য হারিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে যান এক্তিয়ার৷ গতকাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।



এক্তিয়ারের স্ত্রী আরমিনা জানান, বাড়িতে পরিবারের সঙ্গে ইদ পালন করতে শিয়ালদা থেকে ট্রেন ধরার ছিল। কাঁচরাপাড়া থেকে লোকাল ধরে স্টেশনের দিকে যাচ্ছিল। কাঁকুড়গাছির কাছে ট্রেন পৌঁছতেই থুতু ফেলতে দরজার দিকে যান স্বামী। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি। তড়িঘড়ি চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্বামীকে। প্রায় ৩৬ ঘণ্টা পর স্বামীর মৃত্যুর হয়। স্বামীর দপ্তর থেকে সমস্তরকম সহায়তা করা হয়েছে। ইতিমধ্যে দপ্তরের তরফে ১ লক্ষ টাকার চেক ও দেহ সৎকারের জন্য ৮ হাজার টাকা দেওয়া হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Yorumlar


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page