ব্যাংক ম্যানেজারের হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে চম্পট
top of page

ব্যাংক ম্যানেজারের হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে চম্পট

ব্যাংক ম্যানেজারের ব্যাগ ছিনিয়ে টাকা লুঠ করে পালাতে গিয়ে গ্রামবাসীর হাতে ধরা পড়ল এক যুবক। চলতে থাকে গণপ্রহার। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদিও লুঠ করা টাকা নিয়ে মোটরবাইকে করে পালিয়ে যায় বাকি দুই যুবক। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরের ভালুকা ফাঁড়ির অন্তর্গত ফতেপুর গ্রামে।



জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ব্যাংক বন্ধ করে ব্যাংকের এইচএসটি মেশিন, জরুরী কাগজপত্র ও তিন লক্ষ পঁচিশ হাজার টাকা ব্যাগে নিয়ে ফিরছিলেন বঙ্গীয় গ্রামীন বিকাশ ব্যাংকের ম্যানেজার তপন মণ্ডল। ব্যাংক ছেড়ে বেরিয়ে ফতেপুর বাগানের কাছে তপনবাবুকে বাধা দিয়ে তিন দুষ্কৃতী। আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁর কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। তপনবাবু বাধা দিতে গেলে শূন্যে গুলি চালায়। গুলির শব্দে স্থানীয় লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা বাইকে চেপে পালানোর চেষ্টা করে। স্থানীয়দের হাতে ধরা পড়ে যায় এক যুবক। বাকি দুই যুবক ব্যাগ ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এরপর ধরা পড়ে যাওয়া যুবকের উপর চলতে থাকে গণধোলাই। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয় উত্তেজিত জনতা।


হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম মনজুর আলম। বাড়ি চাঁচলে। আপাতত স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তার চিকিৎসা চলছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page