top of page

জারবন্দী কোটি টাকার সাপের বিষ উদ্ধার মালদায়

কোটি টাকার সাপের বিষ সহ তিন ব্যক্তিকে গ্রেফতার করল জেলা ক্রাইম মনিটরিং গ্রুপ। ধৃতদের নাম রফিক আলি (৪৯), মাসুদ শেখ (২০) ও আশিক মণ্ডল (২০)। ধৃতদের বাড়ি কালিয়াচকের বিভিন্ন এলাকায়।


স্টেশন রোড এলাকার একটি হোটেলে হানা দিয়ে সাপের বিষ সহ তিন ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে



জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, গতকাল মালদা শহরের স্টেশন রোড এলাকার একটি হোটেলে হানা দিয়ে সাপের বিষ সহ তিন ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের হেপাজত থেকে আনুমানিক এক কেজি সাপের বিষ উদ্ধার হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি টাকা। ধৃতদের আজ সাতদিনের পুলিশি হেপাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সুপার আরো বলেন, কাঁচের জারবন্দি সাপের বিষ এর আগেও মালদায় উদ্ধার হয়েছে। কিন্তু এবার উদ্ধার করা এই বিষ চিনির দানার মতো দেখতে।


অলোক রাজোরিয়া, জেলা পুলিশ সুপার

কাঁচের জারবন্দি সাপের বিষ এর আগেও মালদায় উদ্ধার হয়েছে। কিন্তু এবার উদ্ধার করা এই বিষ চিনির দানার মতো দেখতে।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, কোনও ল্যাবরেটরি থেকে এই কাজ করা হয়েছে। মাদক জাতীয় দ্রব্য তৈরির জন্য সাপের বিষ সংগ্রহ করা হয়েছিল। প্রক্রিয়াকরণের মাধ্যমে এই বিষ বাইরে কোথাও পাচার করা হত। তবে কোথায় এগুলি পাচার করা হত তা জানার চেষ্টা করছে জেলা পুলিশ প্রশাসন। এছাড়া কালিয়াচকের কোনো ল্যাবরেটরি এই ধরনের কাজের সাথে যুক্ত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page