শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়ার পরে জেলা নেতৃত্বের বৈঠক কলকাতায়
top of page

শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়ার পরে জেলা নেতৃত্বের বৈঠক কলকাতায়

শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব থেকে পদত্যাগে জেলার কর্মীদের মধ্যে কোনো প্রভাব পড়বে না। দলের কর্মীরা আগের মতোই নিজেদের দায়িত্ব পালন করবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু।



আজ জেলা তৃণমূল কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র শুভময় বসু এবং সুমালা আগরওয়ালা। শুভময়বাবু বলেন, শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব পদ থেকে পদত্যাগ করেছেন। এই বিষয়টি কোর কমিটি দেখছে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বিষয়টি দেখছেন। তবে জেলার কোর কমিটি সহ কয়েকজনকে বৈঠকে ডেকে পাঠানো হয়েছে তার সঙ্গে শুভেন্দুবাবুর মন্ত্রিত্ব থেকে পদত্যাগের কোনো সম্পর্ক নেই। তড়িঘড়ি এই সভা ডাকা হয় নি, এটি পূর্ব নির্ধারিত একটি সভা। মালদা জেলা নিয়ে আগামী বিধানসভায় প্রচার কৌশল ঠিক করতেই এই জরুরি বৈঠক।




উল্লেখ্য, লোকসভা, বিধানসভা, পঞ্চায়েত এবং পুরসভার নির্বাচনে মালদা জেলায় পর্যবেক্ষক হিসেবে দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। সেই সূত্রে জেলার প্রতিটি কর্মীর সাথে ভালো সম্পর্ক শুভেন্দুবাবুর। শুভেন্দুবাবুর পদত্যাগের পর জেলায় তৃণমূল নেতৃত্বের মধ্যে কী প্রভাব পড়ে সেই দিকেই তাকিয়ে রয়েছে জেলাবাসী।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page