top of page

সিনে অ্যাওয়ার্ডে পুরস্কৃত মালদার ফিল্ম ‘ছিয়াত্তর’

তিনটি উত্তরবঙ্গ সিনে অ্যাওয়ার্ড জিতল হরিশ্চন্দ্রপুর প্রাথমিক বিদ্যালয় শিক্ষকের প্রযোজনা, অভিনয়, কাহিনী ও সংলাপে ফুটে ওঠা শর্ট ফিল্ম ‘ছিয়াত্তর’। ইতিমধ্যে এই শর্ট ফিল্মের ট্রেলার হইচই ফেলেছে বলিউড ও টলিউডে। আগামী ৪ সেপ্টেম্বর এ কে ক্রিয়েশন নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে চলেছে সিনে অ্যাওয়ার্ড জয়ী ‘ছিয়াত্তর’।


মালদা জেলার হরিশ্চন্দ্রপুরের বাসিন্দা তথা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক অশোক কুমার। ২০১৮ সাল থেকে শিক্ষকতার পাশাপাশি অবসর সময়ে সামাজিক শিক্ষামূলক শর্ট ফিল্মের সঙ্গে যোগ রয়েছে তাঁর। ইতিমধ্যে ১০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। প্রথম সিনেমা 'দিনান্তে' অভিনয়ের মধ্য দিয়ে তাঁর যাত্রা শুরু।


অশোক কুমার জানান,

গত ৮ অগাস্ট সানাউল্লাহ মঞ্চে আয়োজিত উত্তরবঙ্গ সিনে অ্যাওয়ার্ডের আসরে পুনে, মণিপুর, কলকাতা ও মুম্বাই সহ বিভিন্ন রাজ্যের ১০টি সিনেমা অংশগ্রহণ করে। অংশগ্রহণ করেছিল বলিউডের খ্যাতনামা খলনায়ক আশিস বিদ্যার্থীর অভিনীত 'সাজায়ে জিন্দেগি'। তবে সবকিছু ছাপিয়ে সেরা সিনেমা, সেরা গল্প ও সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছে তাঁদের ‘ছিয়াত্তর’। ‘ছিয়াত্তর’ একটি শর্ট ফিল্ম। এতে পুরুষ চরিত্রে ঠাকুরের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। মহিলা চরিত্রে লক্ষ্মী বাগদীর ভূমিকায় অভিনয় করেছেন মামুন গুপ্তা। পরিচালক শঙ্খ ভট্টাচার্যের কঠোর পরিশ্রমের ফলে গ্রামবাংলার সিনেমা 'ছিয়াত্তর' তিনটি উত্তরবঙ্গ সিনে অ্যাওয়ার্ড জিতেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page