দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক
top of page

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

ভোটের আগে দেড়শো জন জন প্রতিনিধি ও জন নেতা নিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক শেখ ইয়াসিন। যদি তাঁর দলবদল আসন্ন বিধানসভা নির্বাচনে কোনও প্রভাব ফেলবে না বলবে জানিয়েছেন জেলা তৃণমূলের চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি।


গত ১০ জানুয়ারি দলীয় পতাকাকে সামনে রেখে জেলা নেতৃত্বকে ছাড়াই একায় সভা করেছিলেন জেলা তৃণমূলের সম্পাদক শেখ ইয়াসিন। সভামঞ্চ থেকে জেলা নেতৃত্বের প্রতি একের পর এক তোপ দেগেছিলেন তিনি। সেই সভায় একার হাতে লক্ষাধিক লোক জমায়েত করেছিলেন। রাজনৈতিক বিশেষজ্ঞের একাংশের মতে গঙ্গারামপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার থেকে বেশি লোক জমায়েত হয়েছিল ইয়াসিনের সভায়। সেই সভা থেকে রতুয়া বিধানসভা কেন্দ্রের টিকিট তাঁর প্রাপ্য তা বুঝিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু তৃণমূল তাঁর দাবিকে বিশেষ গুরুত্ব না দেওয়ায় গতকাল রাতে কলকাতায় কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ সহ উত্তর মালদার সাংসদ খগেন মুর্মুর হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন তিনি।



ইয়াসিন বলেন, তৃণমূলের এখন কোনও সংগঠন কিংবা নীতি-আদর্শ নেই। দলে কারো কোনও স্বাধীনতা নেই৷ তাঁর সঙ্গে এলাকার প্রায় দেড়শো জন জনপ্রতিনিধি ও নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।




জেলা তৃণমূলের চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি বলেন, এই দলে খেতে খেতে ওর পেট ভরে গিয়েছে৷ এখন দিল্লিতে গেলে আয়কর, ইডি, এনআইএ থেকে বাঁচতে পারবে৷ তাই সে এখন বিজেপিতে গিয়েছে৷ ওর সম্পর্কে এলাকার মানুষ সব জানে৷ ওর বিজেপিতে যোগদান এলাকায় কোনও প্রভাব ফেলবে না।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page