top of page

চোরেরা আছেই বলেই মমতা ক্ষমতায় আছে, কটাক্ষ শতরূপের

পঞ্চায়েত নির্বাচনের আগে ময়দানে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দল। নির্বাচনের প্রস্তুতি হিসেবে পথ সভাতে যোগ দিতে এসে দুর্নীতি নিয়ে তৃণমূলকে কটাক্ষ করলেন সিপিআইএমের মুখপাত্র শতরূপ ঘোষ। এমনকি পুলিশি ভূমিকা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি।


আজ হরিশ্চন্দ্রপুরে সিপিআইএমের একটি পথসভাতে এসেছিলেন শতরূপ ঘোষ। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে শতরূপ বলেন, রাজ্যজুড়ে দুর্নীতি চলছে। পঞ্চায়েত ভোট কখন করাবে বলা যাচ্ছে না। মমতা ব্যানার্জির প্রয়োজনে করোনা আবহতেও উপনির্বাচন হয়। এদিকে মানিকতলায় সাধন পাণ্ডে মারা যাওয়া দেড় বছর হয়ে গেলেও উপনির্বাচন হয়নি। এই তো চলছে রাজ্যে।



শতরূপ আরও বলেন, ২০১৭ সালে হরিশ্চন্দ্রপুর এলাকায় ভয়াবহ বন্যায় ত্রাণ নিয়ে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছিল। তদন্ত সাপেক্ষে সেই দুর্নীতিতে অন্যতম অভিযুক্ত হলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ তথা মহিলা তৃণমূলের ব্লক সভানেত্রী জয়শ্রী কর্মকার এবং তাঁর স্বামী তৃণমূল নেতা বাপি পাল। আদালত এদের আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। পুলিশ বলছে এরা পলাতক। কিন্তু দিনে দুপুরে প্রকাশ্যে কর্মসূচিতে অংশ নিতে দেখা যাচ্ছে এদের। এমনকি বাপি পাল রেশন ডিলারশিপের জন্য পুলিশ ভেরিফিকেশন পেয়ে যাচ্ছে। আসলে এই ধরণের চোররা আছে বলেই মমতা ব্যানার্জি ক্ষমতায় আছে। তবে পুলিশ তৃণমূলের দালালি না ছাড়লে বড়ো বড়ো মন্ত্রীদের মতো পুলিশ অফিসারদেরকেও জেল খাটতে হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page