মালদা শহরে শাহ শো, দাবদাহ উপেক্ষা করে মাতল শহরবাসী
top of page

মালদা শহরে শাহ শো, দাবদাহ উপেক্ষা করে মাতল শহরবাসী

দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরির সমর্থনে রোড-শো করলেন অমিত শাহ। তীব্র দাবদাহের মধ্যেও রোড-শো দেখতে মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। তবে শাহ-র রোড-শোতে ব্রাত্য রইলেন শ্যামাপ্রসাদ মুখার্জি। এতেই সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে।


আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ মালদা বিমানবন্দরে অমিত শাহের কপ্টার অবতরণ করে। সেখান থেকে গাড়িতে করে শাহ আসেন পোস্ট অফিস মোড়ে। সেই মোড়েই শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান করার ব্যবস্থা করা থাকলেও শাহ সেদিকে নজর না দিয়ে সোজা উঠে যান রোড-শোয়ের গাড়িতে। পোস্ট অফিস মোড় থেকে রবীন্দ্র অ্যাভিনিউ পর্যন্ত রোড-শো করেন তিনি। রাস্তার দুধারে অপেক্ষারত মানুষের দিকে ফুল ছুঁড়ে হাতি নাড়িয়ে অভিবাদন গ্রহণ করেন শাহ। পরে রবীন্দ্র অ্যাভিনিউতে গাড়ি থেকেই ভাষণ দেন তিনি।



অমিত শাহ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে পশ্চিমবঙ্গে দুর্নীতির শাসন শুরু হয়েছে। মন্ত্রীদের ঘর থেকে কোটি কোটি টাকা পাওয়া যাচ্ছে। চাকরি দেওয়ার জন্য লক্ষ লক্ষ টাকা নেওয়া হচ্ছে। অনুপ্রবেশ চলছেই। অথচ মমতা ব্যানার্জি নাগরিকত্ব দেওয়ার আইনের বিরোধিতা করছেন। নাগরিকত্ব দেওয়া, দুর্নীতি বন্ধ করা, অনুপ্রবেশ বন্ধ করা, গুণ্ডামি বন্ধ করা এসব শুধুমাত্র বিজেপি করতে পারে। শ্রীরূপা মিত্র চৌধুরিকে দেওয়া ভোট নরেন্দ্র মোদিকে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী করবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page