top of page

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হল বাচামারি জিকে হাইস্কুল

অনির্দিষ্টকালের জন্য বিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিল পুরাতন মালদার বাচামারি জিকে হাইস্কুল কর্তৃপক্ষ। সোমবার বিদ্যালয় কর্তৃপক্ষের এই নোটিশ ঘিরে উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ না করে, ছাত্রছাত্রীদের পড়াশোনা লাঠে উঠিয়ে বিদ্যালয় বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে। যদিও এই বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ মুখে কুলুপ এঁটেছে।



উল্লেখ্য, গত ১৫ জুলাই সপ্তম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষ ও পুলিশ ওই শিক্ষকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ায় শনিবার ছাত্রছাত্রীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। সোমবার ছাত্রছাত্রীরা স্কুলের গেটে কর্তৃপক্ষের নোটিশ দেখতে পায়। নোটিশ লেখা রয়েছে, অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে স্কুল। এরপরেই ক্ষোভে ফেটে পড়ে স্কুলের ছাত্রছাত্রীরা।


স্থানীয় বাসিন্দাদের দাবি অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ছাত্রছাত্রীরা একত্রিত হয়ে আন্দোলন করাতেই স্কুল কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে। স্কুল কর্তৃপক্ষ ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ নিয়ে খেলা শুরু করেছে। যদিও এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও মন্তব্য করতে রাজি হয়নি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page