top of page

স্কুলে জলখাবার খেয়ে অসুস্থ ৩৪ ছাত্রছাত্রী

সকালের জলখাবার খেয়ে অসুস্থ হল ৩৪ জন স্কুল ছাত্রছাত্রী। অসুস্থ ছাত্রছাত্রীরা বাঙ্গীটোলা গ্রামীণ হাসপাতাল ও মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার বালুয়াচড়া গ্রামের একটি বেসরকারি স্কুলে।



কালিয়াচক ২ ব্লকের বালুয়াচড়া গ্রামের একটি বেসরকারি আবাসিক মিশনে ঘটনাটি ঘটেছে। মিশন সূত্রে জানা গিয়েছে, মিশনে প্রায় ৫৭ জন ছাত্রছাত্রী পড়াশোনা করে। আজ সকালে ছাত্রছাত্রীদের চা ও বিস্কুট খেতে দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই ছাত্রছাত্রীরা পেট ব্যথায় ছটপট করতে করতে বমি করতে থাকে। মিশন কর্তৃপক্ষ ছাত্রছাত্রীদের বাঙ্গীটোলা প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় কয়েকজন ছাত্রছাত্রীকে মালদা মেডিকেল কলেজে রেফার করা হয়।


এক অভিভাবক জানান, স্কুল কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে পেরে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ছুটে এসেছি। মিশনের খাবার খেয়ে এই ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষের ছাত্রছাত্রীর খাবারের প্রতি বিশেষ নজর দেওয়া উচিত। মোথাবাড়ির বিধায়ক সাবিনা ইয়াসমিন বলেন, খবর পেয়েই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে ছাত্রছাত্রীদের খোঁজ নেওয়া হয়েছে। মিশন কর্তৃপক্ষকে পুরো বিষয়ে তদন্ত করতে বলা হয়েছে। এই ঘটনায় মিশন কর্তৃপক্ষের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page